ঢাকা মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮

Mountain View



গোপালপুরের ৭ ইউপি নির্বাচনে আওয়ামী লীগ ৫, স্বতন্ত্র ২ প্রার্থী জয়ী

Print Friendly, PDF & Email

মির্জাপুর ইউনিয়ন :
মো. হালিমুজ্জামান তালুকদার (নৌকা) প্রতীকে পেয়েছেন ১৮১০৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মো. মোস্তাফিজুর রহমান জসিম (ধানেরশীষ) প্রতীকে পেয়েছেন ৮৮৭ ভোট।

আলমনগর ইউনিয়ন :
অধ্যাপক আব্দুল মোমেন (নৌকা) প্রতীকে পেয়েছেন ৪৯৮২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী এহসানুল হক চৌধুরী ওপেল (ধানেরশীষ) প্রতীকে পেয়েছেন ৪৮২০ ভোট।

ধোপাকান্দি ইউনিয়ন :
আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. আব্দুল হাই (আনারস) প্রতীকে পেয়েছেন ৬৯৫৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মো. গোলাম মোস্তফা (ধানেরশীষ) প্রতীকে পেয়েছেন ৪৪৩০ ভোট এবং আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মো. আব্দুর রহিম (নৌকা) প্রতীকে পেয়েছেন ৩০১৫ ভোট।

হেমনগর ইউনিয়ন :
আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. রওশন খান আইয়ুব (আনারস) প্রতীকে পেয়েছেন ৮২৩৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী জাহাঙ্গীর আলম খান (ধানেরশীষ) প্রতীকে ৪৬০৮ ভোট পেয়েছেন এবং আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মো. আনিসুর রহমান হিরা (নৌকা) প্রতীকে পেয়েছেন ২৭০৩ ভোট।

নগদাশিমলা ইউনিয়ন :
এডভোকেট কে এম আবুল কালাম জুরাত (নৌকা) প্রতীকে পেয়েছেন ৫৫৩৬ ভোট, তার নিকটতম (বিএনপি’র বিদ্রোহী প্রার্থী) মো. কামরুজ্জামান কামাল আনারস প্রতীকে পেয়েছেন ৫০৭৬ ভোট ।

হাদিরা ইউনিয়ন :
মো. আবুল কাশেম (নৌকা) প্রতীকে পেয়েছেন ৫৪৭২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মো. আব্দুল কাদের তালুকদার (আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী) চশমা প্রতীকে পেয়েছেন ৪৮০৭ ভোট এবং আওয়ামী লীগের আরেক বিদ্রোহী প্রার্থী মো. আমিনুল ইসলাম নিকছন মটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২৩৮০ ভোট ও (ধানেরশীষ) প্রতীকে মো. রফিকুল ইসলাম পেয়েছেন ২২২৩ ভোট।

ঝাওয়াইল ইউনিয়ন :
মো. রফিকুল ইসলাম তালুকদার (নৌকা) প্রতীকে পেয়েছেন ১২০৪০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী জাকির হোসেন প্রিন্স (ধানেরশীষ) প্রতীকে পেয়েছেন ২৬২৬ ভোট এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. মিজানুর রহমান (আনারস) প্রতীকে পেয়েছেন ২৫৮৮ ভোট।

ফেসবুক মন্তব্য