ঢাকা মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮

Mountain View



টাঙ্গাইলে বিনিময় পরিবহন বাসে গণধর্ষণের শিকার গার্মেন্টসকর্মী

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল : টাঙ্গাইলের মধুপুরে বিনিময় পরিবহনের চলন্ত একটি বাসে এক গার্মেন্টস কর্মী গণধর্ষণের শিকার হয়েছেন। শুক্রবার সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে এ ঘটনা ঘটে।

গণধর্ষণের শিকার মেয়েটি (২৩) বর্তমানে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগে চিকিৎসাধীন।

ভিকটিম জানান, বৃহস্পতিবার গাজীপুর থেকে তার খালার বাড়ি টাঙ্গাইলের ধনবাড়ী বেড়াতে যান তিনি। শুক্রবার সকালে সেখান থেকে গাজীপুরে যাওয়ার জন্য ধনবাড়ী বাসস্ট্যান্ড থেকে টিকিট কেটে বিনিময় পরিবহনের ১৯৫৪ সিরিয়ালের একটি বাসে উঠেন।

এসময় বাসটির চালক নয়ন ও চার স্টাফ তাকে একাই নিয়ে রওনা হন। পরে বাসটি গন্তব্যে না গিয়ে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের দিকে যেতে থাকে।
এতে তিনি জিজ্ঞেস করলে বাসের স্টাফরা তাকে মারধর ও সব জানালা ও গেট বন্ধ করে তার হাত-পা ও মুখ বেঁধে ফেলেন। পরে একে একে বাসের চালকসহ তিনজন তাকে ধর্ষণ করে বাস থেকে নামিয়ে দিয়ে চলে যান।

এ বিষয়ে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. নুর মোহাম্মদ বলেন, মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। রিপোর্ট পেলেই বিস্তারিত বলা যাবে।

টাঙ্গাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আমরা জড়িতদের দ্রুতই গ্রেপ্তার করবো।

এদিকে এ ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে শ্রমিক সংগঠনের নেতারা। আর এ কারণে মিমাংসার তারিখ নিধারণ করা হয়েছে ৬ এপ্রিল।

ভিকটিমের স্বামী জানান, দুপুরে এ ঘটনার বিচারের দাবিতে টাঙ্গাইল শ্রমিক সংগঠনের কার্যালয়ে গেলে সেখানে ধর্ষকরা সবাই উপস্থিত ছিলেন।

এসময় তাদের দেখিয়ে দেওয়ার সঙ্গে সঙ্গে শ্রমিক নেতা ইলিয়াস, জালু, সেলিম, লাভলু, মেলেটারী সেলিম লতিফ মুন্সিসহ অনেকেই এ ঘটনার মিমাংসা করার জন্য ৬ এপ্রিল দিন ধার্য করেন।

ফেসবুক মন্তব্য