ঢাকা শুক্রবার, সেপ্টেম্বর ২১, ২০১৮

Mountain View



মির্জাপুরে তনুর হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ,  মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ

Print Friendly, PDF & Email

শাহ সৈকত মুন্না, মির্জাপুর(টাঙ্গাইল) প্রতিনিধি :  কুমিল্লা বিক্টোরিয়া কলেজের মেধাবী ছাত্রী ও নাট্য শিল্পী সোহাগী জাহান তনুর হত্যাকারীদের চিহিৃত করে অবিলম্বে গ্রেফতার এবং দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে  বৃহস্পতিবার টাঙ্গাইলের মির্জাপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও বিভিন্ন সংগঠন এবং নানা পশাজীবির লোকজন।mirzapur pic01, 31-3-16.

মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে উপজেলার মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র-ছাত্রী, মির্জাপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়, বাইমহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীসহ এলাকার বিভিন্ন পেশার লোকজন ঘন্টা ব্যাপি এ মানব বন্ধনে স্বতস্ফুর্ত ভাবে অংশ গ্রহণ করে।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর পুরাতন বাসস্টেশনে ঘন্টাব্যাপি মানব বন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক ইত্তেফাক এবং মোহনা টেলিভিশনের সাংবাদিক মীর আনোয়ার হোসেন টুটুল, প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকন্ঠের সাংবাদিক নিরঞ্জন পাল, মির্জাপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সুলতান উদ্দিন, সহকারী শিক্ষিকা ও নারী নেত্রী খোন্দকার মাসুমা আক্তার, মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মো. ছানোয়ার হোসেন, হানুফা মেমোরিয়াল চক্ষু হাসপাতালের চিকিৎসক ডা. এম এ জলিল, বিশিষ্ট্য চিত্র ও সংগীত শিল্পী খন্দকার হুমায়ুন কবীর এবং মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবার প্রমুখ।

মানব বন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তারা ঘোষনা দিয়েছেন ২৪ ঘন্টার মধ্যে সোহাগী জাহান তনুর হত্যাকারীদের চিহিৃত করে গ্রেফতার করা না হলে মির্জাপুরে কঠোর আন্দোলন ও কর্মসুচী দেওয়া হবে।

ফেসবুক মন্তব্য