ঢাকা রবিবার, আগস্ট ১৯, ২০১৮

Mountain View



বর্ণাঢ্য আয়োজনে প্রকাশিত হলো জাহিদ সাঁইয়ের ‘নিঃশ্বাসের বর্ণমালা’

Print Friendly, PDF & Email

বিনোদন প্রতিবেদক : বর্ণাঢ্য আয়োজনে প্রকাশিত হয়েছে টাঙ্গাইলের কৃতি সন্তান শিল্পী জাহিদ সাঁই এর প্রথমএকক অ্যালবাম ‘নিঃশ্বাসের বর্ণমালা’। ৩১ মার্চ, বৃহস্পতিবার বিকেলে রাজধানীর একটি রেস্তোরায় জি-সিরিজ এর অঙ্গ প্রতিষ্ঠান অগ্নিবীণা থেকে অ্যালবামটি প্রকাশ করা হয়েছে।

12910704_10201447750111243_240967567_n

শিল্পী ফাহিম ফয়সালের উপস্থাপনায় মোড়ক উন্মোচন অনুষ্ঠানে শিল্পীকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুস্তাফিজুর রহমান, ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট শহীদুল ইসলাম, চিত্রপরিচালক ও গণমাধ্যম ব্যক্তিত্ব অ্যাডাম দৌলা, সঙ্গীতায়াজক সজীব দাস, ঢাকা রিপোর্টাস ইউনিটির সাবেক সাধারন সম্পাদক ইলিয়াস হোসেন এবং জি-সিরিজ ও অগ্নিবীণার কর্ণধার নাজমুল হক ভুইয়া খালেদ। এসময় আরোও উপস্থিত ছিলেন গণমাধ্যমকর্মীবৃন্দ।

‘নিঃশ্বাসের বর্ণমালা’ অ্যালবামের সবকটি গানের কথা লিখার পাশাপাশি সুর ও কন্ঠ দিয়েছেন শিল্পী নিজেই। অ্যালবামে গান রয়েছে ১০টি।

গানগুলো হচ্ছে- ‘শুন্য শুন্য’, ‘প্রেমকবি’, ‘হৃদয়ের সবটা জুড়ে’, ‘নিঃশ্বাসের বর্ণমালা’, ‘ইচ্ছে করে’, ‘কাঙ্গাল’, ‘ঘুম ঘুম রাত’, ‘রাত পোহাবে বলে’, ‘অচেনা মন’ ও ‘বাংলাদেশ’। সজীব দাস ৯টি ও আমজাদ হোসাইন ১টি গানের সংগীতপরিচালনা করেছেন। অ্যালবামে শিল্পীর সাথে একটি গানে কন্ঠ দিয়েছেন সংগীতশিল্পী নির্ঝর। ব্যাক ভোকালস ও হামিং দিয়েছেন ফাহিম ফয়সাল ও সিঁথী।

ফেসবুক মন্তব্য