ঢাকা বুধবার, নভেম্বর ১৪, ২০১৮

Mountain View



টাঙ্গাইলে চলন্ত গাড়ীতে গণধর্ষণ; এক আসামীর জবানবন্দি রেকর্ড, দুজন রিমান্ডে

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের মধুপুরে চলন্ত বাসে পোশাক শ্রমিককে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার তিনজনের মধ্যে একজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। অন্য দুজনকে তিন দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

শনিবার বিকেলে জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ম্যাজিস্ট্রেট লুনা ফেরদৌস এই আদেশ দেন।
12440742_1027780273954017_166305953448017062_o

গ্রেফতারকৃত বাসচালক হাবিবুর রহমান নয়ন ও সুপারভাইজার রেজাউল করিম জুয়েলকে তিন দিন করে রিমান্ডের আদেশ দেওয়া হয়েছে। এছাড়া গ্রেফতারকৃত বাসের হেলপার আব্দুল খালেক ভুট্টো ১৬৪ ধারায় স্বীকারোত্তিমূলক জবানবন্দি দেওয়ায় তার রিমান্ড বাতিল করা হয়।

ধনবাড়ি থানার ওসি মজিবর রহমান জানান, শনিবার বিকেলে গ্রেফতারকৃত তিনজনকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়। পরে আদালত তাদের মধ্যে দুজনকে তিন দিন করে রিমান্ডের অনুমতি দেন। অপর আসামি আব্দুল খালেক স্বীকারোত্তিমূলক জবানবন্দি দেওয়ায় তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ, শুক্রবার সকালে টাঙ্গাইলের মধুপুরে বিনিময় পরিবহনের একটি চলন্ত বাসে বাসের চালক, হেলপার ও তত্ত্বাবধায়ক দ্বারা গণধর্ষণের শিকার হন এক পোশাক শ্রমিক (২৩) গৃহবধূ। পরে রাতে তার স্বামী বাদী হয়ে টাঙ্গাইলের ধনবাড়ি ধানায় ৯ জনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে গতরাতেই তাদের মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়। সুত্র: রাইজিং বিডি

ফেসবুক মন্তব্য