ঢাকা মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮

Mountain View



মির্জাপুরে মঙ্গল শোভা যাত্রাসহ নানা আয়োজনে বাংলা নববর্ষ পালিত

Print Friendly, PDF & Email

শাহ্ সৈকত মুন্না, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : মির্জাপুর রিপোর্টার্স ইউনিটি, মির্জাপুর বাইমহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গল শোভাযাত্রা, আনন্দ র‌্যালি  বাঙ্গালী খাবার পরিবেশন ও মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বৃহস্পতিবার টাঙ্গাইলের মির্জাপুরে বাংলা নববর্ষ ১৪২৩ উদযাপিত হয়েছে।

mirzapur-tangail-pic001,14-4-16.

সকালে মির্জাুপর রিপোর্টার্স ইউনিনিট ও বাইমহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় মঙ্গল শোভাযাত্রার আয়োজন করে। মঙ্গল শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উদ্ধোধন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. একাব্বর হোসেন। র‌্যালিটি শহর প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্তরে গিয়ে শেষ হয়। উপজেলা প্রশাসন চত্তরে শিল্পকলা একাডেমির উদ্যোগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. একাব্বর হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ, মির্জাপুর বিশ^বিদ্যালয় কলেজের অধ্যক্ষ সালাউদ্দিন আহমেদ বাবর, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাইন উদ্দিন ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, যুবলীগের যুগ্ম আহবায়ক শামীম আল মামুনসহ অতিথিবৃন্দ।

এদিকে নারী জাগরনের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপিঠ ভারতেশ্বরী হোমসে বাংলা নববর্ষ উপলক্ষে আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা। এতে প্রধান অতিথি ছিলেন একুশে পদকপ্রাপ্ত প্রতিভা মুৎসুদ্দি।

ফেসবুক মন্তব্য