ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮

Mountain View



মধুপুরে লোডশেডিংয়ের প্রতিবাদে সড়ক অবরোধ

Print Friendly, PDF & Email

এসএম সবুজ, মধুপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: লোডশেডিং এর অসহ্য যন্ত্রণায় টাঙ্গাইলের মধুপুরের বেশ কয়েকটি গ্রামের মানুষ রাস্তা অবরোধ করে প্রতিবাদ জানিয়েছে।

সেচকাজ ব্যাহত হয়ে ফসলি মাঠ নষ্ট হয়ে যাওয়ায় সর্বস্ত্ররের মানুষের সাথে কৃষকরাও এই প্রতিবাদে কৃষকরাও যোগ দিয়েছিলেন।

Pic-01

অবরোধে তীব্র যানজট

শনিবার (১৬এপ্রিল) বেলা সাড়ে ১১টা থেকে ঘন্টাব্যাপি রক্তিপাড়া, কালামাঝি ও শিবরামবাড়ী’র লোকজন টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর উপজেলার রক্তিপাড়া নামক স্থানে কাঠের গুড়ি ফেলে রাস্তা অবরোধ করে রাখে।

অবরোধ চলাকালে রাস্তার দুই পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। প্রচন্ড তাপদাহের কারণে যাত্রীরা দুর্ভোগের শিকার হন। এ সময় মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের দাবির কথা উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর আশ্বাস দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

Pic-02

কাঠের গুড়ি ফেলে অবরোধ।

অবরোধ চলাকালে এলাকাবাসী আগামী চব্বিশ ঘন্টার মধ্যে যদি বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক না হলে অবরোধ সহ কঠোর আন্দোলনের হুশিয়ারি দিয়েছেন।

এ ব্যাপারে ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর মধুপুর জোনাল অফিসের ডিজিএম মো. আবুল কালাম আজাদ গণমাধ্যমকে জানান, জামালপুর ৩৩ কেভি লাইন থেকে ধনবাড়ী, মধুপুর ও গোপালপুর এই ৩ উপজেলার জন্য ২৬ মেঘাওয়াট বিদ্যুৎ সরবরাহের কথা থাকলেও আমরা ১০ থেকে ১২ মেঘাওয়াট বিদ্যুৎ পাচ্ছি। সেই হিসেবে মধুপুর উপজেলায় ৪ থেকে সাড়ে ৪ মেঘাওয়াট বিদ্যুৎ আসছে। এদিকে সরবরাহকৃত বিদ্যুতের লো-ভোল্টেজের কারণেও বিদ্যুৎ সঞ্চালন স্বাভাবিক রাখা যাচ্ছে না। তবে আমরা স্বাভাবিক করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

ফেসবুক মন্তব্য