ঢাকা শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮

Mountain View



গোপালপুরে সাইকেল পেল ৩৫ স্কুল শিক্ষার্থী

Print Friendly, PDF & Email

কেএম মিঠু, নিজস্ব সংবাদদাতা : টাঙ্গাইলের গোপালপুরে উপজেলা ইনোভেশন কার্যক্রমের আওতায় বাইসাইকেল পেলো সাত ইউনিয়নের সাত স্কুলের ৩৫ জন শিক্ষার্থী।

আজ বৃহস্পতিবার সকালে গোপালপুর উপজেলা পরিষদে উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বাইসাইকেল শিক্ষার্থীদের হাতে তুলে দেন।

Photo-Gopalpur-Tangail- 21.04 (2)

উপজেলা নির্বাহী অফিসার মো. মাসূমুর রহমান জানান, উপজেলার সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের সহযোগিতায় বাল্য বিবাহ বন্ধে শুভেচ্ছা দূত হিসেবে কাজ করার জন্য ইনোভেশন কার্যক্রমের আওতায় প্রায় ২ লক্ষ ৮০ হাজার টাকার ৩০টি সাইকেল ৭টি স্কুলের সপ্তম ও অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের প্রদান করা হচ্ছে। পর্যাক্রমে এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

হেমনগর শশীমূখী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী মুরশিদা আক্তার মৌ নতুন সাইকেল পেয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করে জানান, আমরা অত্যন্ত খুশি সাইকেল পেয়ে। উপজেলা পরিষদের চেয়ারম্যান মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করছি। সাথে সাথে বাল্য বিবাহ বন্ধে আমাদের উপর অর্পিত কাজগুলো অবশ্যই সোচ্চার হয়ে করে যাবো।

সাইকেল প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হালিমুজ্জামান তালুকদার, ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ, মরিয়ম আক্তার মুক্তা, উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, ইনোভেশন টিমের সদস্যসহ সাংবাদিক ও বিশিষ্টজন।

ফেসবুক মন্তব্য