ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮

Mountain View



গোপালপুরে দরজি খুন: জামায়াত নেতাসহ ৩ জন রিমান্ডে

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা : টাঙ্গাইলের গোপালপুরে হিন্দু দরজি হত্যার দুই মামলায় গ্রেপ্তার তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়ার আদেশ দিয়েছে আদালত। সোমবার টাঙ্গাইলের জ্যেষ্ঠ বিচারিক হাকিম অঞ্জন কান্তি সরকার এ আদেশ দেন।

Capture

আদালত পুলিশের পরিদর্শক আনোয়ারুল ইসলাম বলেন, নিহতের স্ত্রীর করা হত্যা মামলায় তিন দিন এবং পুলিশের করা বিস্ফোরক মামলায় তিন দিন করে তাদের জিজ্ঞাসাবাদের (রিমান্ড) আদেশ দেওয়া হয়।

গ্রেপ্তাররা হলেন আলমনগর মাদ্রাসার অধ্যক্ষ ও দৈনিক ইনকিলাবের গোপালপুর সংবাদদাতা আমিনুল ইসলাম, গোপালপুর উপজেলা জামায়াতের সেক্রেটারি বাদশা ও ঝন্টু নামে এক বিএনপি কর্মী।

গোপালপুরের ডুবাইল কালিবাড়ি বাজারে নিজের দোকান তিথি তীর্থ বস্ত্রালয় অ্যান্ড টেইলার্সের সামনে শনিবার দুপুরে নিখিল চন্দ্র জোয়ারদারকে (৫০) কুপিয়ে হত্যা করা হয়।

মোটরসাইকেলে করে আসা আনুমানিক ২০-২২ বছর বয়সী তিন যুবক নিখিলকে ডেকে দোকানের বাইরে আনে এবং নিজেদের ব্যাগ থেকে ছুরি ও চাপাতি বের করে এলোপাতাড়ি কোপাতে থাকে। রক্তাক্ত নিখিল লুটিয়ে পড়লে খুনিরা মোটরসাইকেলে করে চলে যায়। চলে যাওয়ার সময় হামলাকারীরা একটি ব্যাগ ফেলে যায়। পরে ওই ব্যাগ থেকে পাঁচটি ককটেল পায় পুলিশ।

শনিবার রাতে অজ্ঞাতপরিচয় ছয়জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী আরতি রানি। আর ঘটনাস্থল থেকে হাতবোমা উদ্ধারের ঘটনায় বিস্ফোরক আইনে অন্য মামলাটি করেন গোপালপুর থানার এসআই মোকসেদুল আলম।

পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ছাড়াও র‌্যাব ও পিবিআই পৃথকভাবে মামলাটি তদন্ত করছে।

ফেসবুক মন্তব্য