ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৬, ২০১৮

Mountain View



মির্জাপুরে আওয়ামীলীগ সমর্থিত ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, আহত-১০

Print Friendly, PDF & Email

শাহ্ সৈকত মুন্না, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ১৩ নং বাঁশতৈল ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও হামলায় অন্তত-১০ জন আহত হয়েছে। শুক্রবার দুপুরে বাঁশতৈল ইউনিয়নের তালতলা, নয়াপাড়া ও বাঁশতৈল মনশুর আলী উচ্চ বিদ্যালয় সংলগ্ন দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনার পর এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ লাঠিচার্জ করে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

mirzapur puc 02, 27-5-16

এলাকাবাসি জানায়, আগামীকাল শনিবার মির্জাপুর উপজেলার ৮ টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে ১৩ নং বাঁশতৈল ইউনিয়ন আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আতিকুর রহমান মিল্টন (নৌকা) ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দেওয়ান হেলাল উদ্দিন (আনারস) প্রতীক নিয়ে নির্বাচন করছে।

শহিদুল ও হেলাল দেওয়ান সাংবাদিকদের জানান, শুক্রবার দুপুর আড়াইটার দিকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থক বাঁশতৈল বাজারে আসার পথে আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর কর্মী ও তাদের ভাড়াটে সন্ত্রাসীরা হেলাল দেওয়ানের কর্মীদের উপর হামলা চালায়। এতে শহিদুল, হেলাল দেওয়ান, রিপন, জহিরুল, শফি, আলীমসহ ৬-৭ জন আহত হয়।

অপর দিকে আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর কর্মী আহত আজাদ (৩০)সহ ৬-৭ জন অভিযোগ করেন, হেলাল দেওয়ানের লোকজন তাদের উপর হামলা চালিয়ে তাদের কর্মী দুলাল ও কাদের সরকারসহ ৫-৬ জনকে আহত করেছে।

এ দিকে এই ঘটনা এলাকায় ছড়িয়ে পরলে দুই পক্ষের লোকজনদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। পুলিশ খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে লাঠিচার্জ করে।

এ ব্যাপারে বাঁশতৈল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাকির হোসেন বলেন, ঘটনার অভিযোগ দুইজনকে আটক করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

এ দিকে নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, উপজেলার ৮৩ ভোট কেন্দ্রের মধ্যে ৫২ ভোট কেন্দ্রই ঝুঁকিপুর্ন হয়েছে পরেছে।

ফেসবুক মন্তব্য