ঢাকা বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮

Mountain View



চিত্রনায়িকা অন্তরা আর বেঁচে নেই

Print Friendly, PDF & Email

বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্র নায়িকা অন্তরা আর নেই।  মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে বুধবার বিকেল ৬টার দিকে মনোয়ারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩৪।

নব্বইয়ের দশকের শুরুতে শিশু শিল্পী হিসেবে অন্তরা ‘সিরাজউদ্দৌলা’ ছবিতে প্রবীর মিত্রের মেয়ের ভূমিকায় প্রথম অভিনয় করেন। পরবর্তী সময়ে নায়িকা হিসেবে তিনি আত্মপ্রকাশ করেন। ‘পাগল মন’ ছবিতে নায়ক মেহেদির বিপরীতে অভিনয় করে তিনি ব্যাপক আলোচনায় আসেন। এরপর তিনি আরো বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন। অন্তরার বিপরীতেই ‘প্রেমের কসম’ ছবির মাধ্যমে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদের চলচ্চিত্রে অভিষেক হয়েছিল।

অন্তরা অভিনীত অসংখ্য দর্শক নন্দিত সিনেমার মধ্যে উল্লেখযোগ্য, ‘প্রেমের কসম’, ‘লেডি র্যা ম্বো’, ‘আমার মা’, ‘দোলন চাঁপা’, ‘শয়তান মানুষ’, ‘ফজর আলী আসছে’ ও ‘নাগ নাগিনীর প্রেম’।

অন্তরার পরিবারে স্বামী খোকন ছাড়াও এক ছেলে ও এক মেয়ে আছে। পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাতেই অন্তরাকে আজিমপুর কবরস্থানে দাফন করা হয়। বেশ কয়েক বছর ধরে চলচ্চিত্র থেকে অন্তরা দূরে ছিলেন অন্তরা। তার অকাল মৃত্যুতে চলচ্চিত্রাঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া।

ফেসবুক মন্তব্য