ঢাকা শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮

Mountain View



মধুপুরে পুলিশের গুলিতে ২ সন্দেহভাজন জঙ্গি নিহত

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের মধুপুরে গোয়েন্দা পুলিশ গুলিতে সন্দেহভাজন ২ জন নিহত হয়েছে। রোববার ভোররাত সাড়ে ৪টার দিকে মধুপুর উপজেলার টেলকি এলাকায় এই ঘটনা ঘটে। পুলিশের দাবি নিহতরা কোনো জঙ্গি গোষ্ঠীর সদস্য।

1

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার সিংহ জানান, ২১ আগষ্ট উপলক্ষ্যে দেশে জঙ্গি হামলা ও মধুপুর খ্রিষ্টান ধর্মাবলম্বীদের গির্জায় হামলা হতে পারে এমন গোপন তথ্যের ভিক্তিতে রাতে ওই এলাকায় মধুপুর থানা পলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের কয়েকটি দল বিভিন্ন স্থানে চেকপোস্ট বসায় ।

গোয়েন্দা পুলিশের একটি দল অবস্থান নেয় উপজেলার টেলকি এলাকায় অবস্থিত একটি গির্জার সামনে। ভোর সাড়ে ৪টার দিকে ওই এলাকায় একটি মোটর সাইকেলে করে আসা ২ যুবককে সন্দেহ হলে সিগন্যাল দেয় চেকপোস্টে কর্তব্যরত গোয়েন্দা পুলিশের সদস্যরা।

এসময় মোটরসাইকেলে থাকা যুবকরা গোয়েন্দা পুলিশ সদস্যদের লক্ষ্য করে গুলি চালায় এবং চাপাতি দিয়ে হামলা করে। এতে এক পুলিশ সদস্য আহত হয়। পরে গোয়েন্দা পুলিশ সদস্যরা পাল্টা গুলি চালালে ২ যুবক গুলিবিদ্ধ হয়।

পরে গুলিবিদ্ধদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানা যায় নি। ধারণা করা হচ্ছে, নিহতরা কোনো জঙ্গি গোষ্ঠীর সদস্য।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি রিভালবার, ৩ রাউন্ড গুলি, একটি খালি গুলির খোসা, দু’টি চাপাতি, বোমা তৈরির নির্দেশিকা ও বেশ কিছু কম্পোজ করা জিহাদি লিফলেট, নগদ ১২শ টাকা ও একটি মোবাইল সেট উদ্ধার করে।

ফেসবুক মন্তব্য