ঢাকা মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

Mountain View



কালিহাতীতে রাজাবাড়ী অনার্স ক্লাবের সোলার প্যানেল আত্মসাৎ করেছে মিল্টন!

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিনিধি : কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার রাজাবাড়ী অনার্স ক্লাবের নামে বরাদ্দকৃত সোলার প্যানেল এলেঙ্গা প্রেসক্লাবের একাংশের সাধারণ সম্পাদক ও রাজাবাড়ী অনার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মিল্টনের বাড়ীতে স্থাপনের অভিযোগ পাওয়া গেছে।

untitled-1

নাম প্রকাশ্যে অনিচ্ছুক রাজাবাড়ী অনার্স ক্লাবের এক সদস্য বলেন, মিল্টনকে এ বিষয়ে জিজ্ঞাসা করলে বলেন, এইটা নিয়া ঝামেলা হইছে,আমার বাড়ীরটা উপজেলা চেয়ারম্যান ব্যক্তিগতভাবে দিয়েছে

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিসে গিয়ে অফিস সহায়ক আরশেদ আলীর সাথে কথা বললে প্রথমে আমতা আমতা করে পরক্ষণেই বলেন, এটা এলেঙ্গা প্রেসক্লাবের একাংশের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মিল্টনের বাড়ীতে লাগানো হয়েছে,২৪ ঘন্টার মধ্যেই আপনাদের ক্লাবে লাগানোর ব্যবস্থা করা হচ্ছে। এ বিষয়টি নিয়ে এলাকার জনসাধারণ ও রাজাবাড়ী অনার্স ক্লাবের সদস্যদের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে। সাংবাদিকতার নামে কিভাবে এহেন ন্যাক্কারজনকভাবে ব্যক্তিগত সুবিধা ভোগ করছে এ নিয়ে জনমতে বইছে নানা জল্পনা-কল্পনা ও নিন্দার ঝড়।

খোঁজ নিয়ে এ বিষয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল-আমিন বলেন,এ বরাদ্দের সময় আমি অন্যত্র কর্মরত ছিলাম, এটি দ্রুত রাজাবাড়ী অনার্স ক্লাবে স্থাপনের ব্যবস্থা করা হবে।

ফেসবুক মন্তব্য