ঢাকা বুধবার, নভেম্বর ১৪, ২০১৮

Mountain View



টাঙ্গাইলে ভুয়া সিভিল সার্জন আটক

Print Friendly, PDF & Email

ইসমাইল হোসেন, সখীপুর প্রতিনিধি : টাঙ্গাইলের সখীপুরে সিভিল সার্জন পরিচয়দানকারী হারুন অর রশিদ নামের এক প্রতারককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। সোমবার রাতে উপজেলার নলুয়া রোকেয়া দন্ত ক্লিনিকে সিভিল সার্জন পরিচয় দিয়ে টাকা চাইলে ক্লিনিক কর্তৃপক্ষ তাকে আটক করে পুলিশে খবর দেয়।
এর আগেও এই ব্যক্তির নামে উপজেলার তক্তারচালা শরীফ ডেন্টাল ক্লিনিক থেকে সিভিল সার্জন পরিচয়ে ১০ হাজার টাকাসহ অন্যান্য ক্লিনিক থেকে টাকা নেয়ার অভিযোগ রয়েছে।

এ ঘটনায় রাতেই ওই ক্লিনিক মালিক খন্দকার রকিবুল ইসলাম বাদী হয়ে সীখপুর থানায় প্রতারণা মামলা করেছেন। হারুন অর রশিদ মির্জাপুর উপজেলার লতিফপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় ওই ভূয়া সিভিল সার্জন হারুন অর রশিদ উপজেলার নলুয়া বাজারে রোকেয়া দন্ত ক্লিনিকে গিয়ে সিভিল সার্জন পরিচয় দেন এবং ওই ক্লিনিকের লাইসেন্সসহ প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে বলেন। অন্যথায় তাকে ১০ হাজার টাকা দিতে হবে বলে দাবি করেন। বিষয়টি ওই ক্লিনিকের মালিক খন্দকার রকিবুল ইসলামের সন্দেহ হলে তাকে আটক করে থানায় খবর দেন। পরে সখীপুর থানা পুলিশ জিঙ্গাসাবাদ শেষে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

সখীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, বিভিন্ন ডেন্টাল ক্লিনিক থেকে সিভিল সার্জন পরিচয়ে টাকা নেয়ার অভিযোগে হারুর অর রশিদকে আটক করে মঙ্গলবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

ফেসবুক মন্তব্য