ঢাকা রবিবার, আগস্ট ১৯, ২০১৮

Mountain View



সাংবাদিক নির্যাতনের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে, ভিডিও ফুটেজ দেখে ব্যবস্থা”- সখীপুরে স্বরাষ্ট্রমন্ত্রী

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিনিধি, সখীপুর : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সাংবাদিক নির্যাতনের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটি ঘটনার ভিডিও ফুটেজ দেখে ব্যবস্থা নেবে।

16252306_1054247578013412_8189534680722036604_o

‘পুলিশ সাংবাদিক নির্যাতন করে না। মাঝেমধ্যে ধাক্কাধাক্কি লেগে যায়। শাহবাগেও তাই হয়েছে’- এমন মন্তব্যের পর কড়া সমালোচনার মুখে একদিনের মাথায় সুর পাল্টালেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। এবার তিনি স্বীকার করেছেন সাংবাদিক নির্যাতন হয়েছে এবং ভিডিও ফুটেজ দেখে দায়ী পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। গতকাল তিনি পুরোপুরি না জেনেই মন্তব্য করেছিলেন বলেও স্বীকার করেন মন্ত্রী।

মন্ত্রী বলেন, ওইদিন আমি বিষয়টি না জেনে বলেছিলাম। এখন এ ঘটনায় দোষীদের বিরুদ্ধে সার্বিক ব্যবস্থা নেওয়া হবে। সাংবাদিকদের সঙ্গে পুলিশের সুসম্পর্ক রয়েছে। আর সুসম্পর্ক সব সময় থাকবে।

শনিবার বিকালে টাঙ্গাইলের সখীপুর সৃষ্টি সংঘ মাঠে প্রয়াত সংসদ সদস্য ‘শওকত মোমেন শাহজাহান স্মৃতি সংসদ ও গবেষণা পরিষদ’ আয়োজিত এক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এ সব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিনের সভাপতিত্বে টুর্নামেন্টের উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান। এ সময় সাংসদ সানোয়ার হোসেন, স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়, টাঙ্গাইলের জেলা প্রশাসক মাহবুব হোসেন, পুলিশ সুপার মাহবুব আলম, অতিরিক্ত জেলা প্রশাসক আনোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান শওকত শিকদার, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনি প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেসবুক মন্তব্য