ঢাকা বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮

Mountain View



টাঙ্গাইলে ট্রেন-ট্রাক সংঘর্ষ নিহত ২ আহত ৫

Print Friendly, PDF & Email

Tangail_0 নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল : টাঙ্গাইলের বাসাইল উপজেলার হাবলা ইউনিয়নের টেংগুরিয়াপাড়া রেলক্রসিংয়ে আজ শুক্রবার ট্রেন ও ট্রাকের সংঘর্ষে দুজন নিহত হয়েছে। আহত হয়েছে পাঁচজন। আহত ব্যক্তিদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

আজ শুক্রবার সকাল পৌনে ১০টায় বঙ্গবন্ধু সেতু-ঢাকা কমলাপুর রেল সংযোগ সড়কের বাসাইল উপজেলার হাবলা ইউনিয়নের টেংগুরিয়া পাড়া রেল ক্রসিংয়ে এ দূর্ঘটনা ঘটে। এ রির্পোট লেখা পর্যন্ত বাসাইল থানা পুলিশ ঘটনাস্থলে যাচ্ছেন। নিহতরা হচ্ছেন, ট্রাক চালক সুজাত আলী (৩৬) ও শ্রমিক নিজাম উদ্দিন (৩০)। নিহতদের বাড়ী সিরাজগঞ্জ জেলায়।

হাবলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম জানান, হাবলা ভোরপাড়া থেকে মাটি ভর্তি একটি ট্রাক নাটিয়া পাড়া যাওয়ার উদ্দেশ্য টেংগুরিয়া পাড়া রেল ক্রসিং পার হওয়ার সময় রংপুর থেকে ঢাকা গামী রংপুর এক্সপ্রেস ট্রেনটি ট্রাকটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে রেল লাইনের পাশ্ববর্তী খাদে পরে ডুবে যায়।

এসময় ঘটনাস্থলেই চালকসহ দুই জন নিহত হয়। এ ঘটনায় আহত হয় পথচারীসহ ৫জন। আহতদের দ্রুত উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল ও মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

টাঙ্গাইলের ঘারিন্দা রেল স্টেশনের দায়িত্বপ্রাপ্ত জিআরপি থানা পুলিশ সাহাদুল ইসলাম জানান, ঘটনার ব্যাপারে ঢাকা জিআরপি থানায় জানানো হয়েছে। জিআরপি পুলিশ ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে।

ফেসবুক মন্তব্য