ঢাকা শনিবার, নভেম্বর ১৭, ২০১৮

Mountain View



টাঙ্গাইলে অপহরণ চক্রের দুই সদস্য আটক

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা বাইপাস এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন, টাঙ্গাইল (র‌্যাব-১২) এর সদস্যরা।

সোমবার গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছে সদর উপজেলার কাকুয়া গ্রামের নাজমুল হাসান সুমন ও রাঙ্গাচিরা গ্রামের রহিম বাদশা।

টাঙ্গাইল র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার বীনা রানী দাস জানান, রংপুর সদরের নিউ আদর্শ পাড়ার মো. ফারুক হোসেন ও তার ছেলে ফাতিন হাসনাত (১৭) টাঙ্গাইল শহরের পূর্ব আদালত পাড়ায় ভাড়াটিয়া বাসায় থাকেন। গত ১৫ মার্চ (বুধবার) সকাল সাড়ে ৮টার দিকে রংপুর যাওয়ার জন্য ঘারিন্দা বাইপাসে বাসের জন্য অপেক্ষা করছিলেন। ৯টার দিকে সিলভার রঙের একটি প্রাইভেটকারে পাঁচ জন অজ্ঞাতনামা লোক তাদের প্রাইভেটকারে তুলে নিয়ে ঢাকার দিকে যেতে থাকে। তারা ফারুক ও তার ছেলেকে হাত-পা বেঁধে ভয়ভীতি দেখিয়ে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে এক লাখ টাকা নির্ধারণ করে কয়েকটি বিকাশ নম্বর দেয়।

ফারুক হোসেন তার কয়েকজন আত্মীয়ের সাথে যোগাযোগ করে ৪০ হাজার টাকা সেই সব বিকাশ নম্বরে পাঠায়। বাকী ৬০ হাজার টাকার জন্য ঘারিন্দা বাইপাসে ফারুক হোসেনকে ছেড়ে দেয়। তিনি ছাড়া পেয়ে র‌্যাব কার্যালয়েও অভিযোগ করেন। পরে বিকেলে অপহরণকারীরা আশেকপুর বাইপাসে এলে র‌্যাব তাদের ঘেরাও করে মো. নূর আলম (১৮) নামের এক অপহরণকারীসহ অপহৃত ফাতিন হাসনাতকে উদ্ধার করা হয়। এরই সূত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে ঘারিন্দা বাইপাস এলাকায় অভিযান চালিয়ে নাজমুল হাসান সমুন ও রহিম বাদশাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা বাবা-ছেলেকে অপহরণের কথা স্বীকার করেছে। বাকীদের আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

ফেসবুক মন্তব্য