ঢাকা রবিবার, জুন ২৪, ২০১৮

Mountain View



টাঙ্গাইল-৩ আসনে ড. নূরুল আলমের প্রার্থীতা ঘোষণা

Print Friendly, PDF & Email

টাঙ্গাইল-৩(ঘাটাইল) সংসদীয় আসনে আওয়ামীলীগের মনোনয়নের প্রত্যাশা ব্যক্ত করে প্রার্থীতা ঘোষণা করেছেন, সোনালী ব্যাংক লিমিটেডের পরিচালক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ড. মো. নূরুল আলম তালুকদার। শনিবার(২৭ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাব বঙ্গবন্ধু অডিটরিয়ামে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ প্রত্যাশা ব্যক্ত করেন।
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ড. মো. নূরুল আলম তালুকদার মতবিনিময়ে দেয়া লিখিত বক্তব্যে জানান, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার আনেহলা ইউনিয়নের মাকেশ্বর গ্রামের মরহুম মো. আবুল হোসেন তালুকদারের ছেলে তিনি। তিনি ১৯৬৯ সালে এসএসসি, ভূঞাপুর কলেজ থেকে এইচএসসি শেষে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে অনার্স ও মাষ্টার্স পাস করাসহ থাইল্যান্ড থেকে পিএইচডি করেছেন। ১৯৮০ সালে কৃষি ব্যাংকে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন তিনি। ৩২ বছর চাকুরি জীবনে ৪-৫টি ব্যাংকে শ্রম দিয়েছেন। সর্বশেষ বাংলাদেশ হাউজ বিল্ডিং ফিন্যান্স কর্পোরেশনে এমডি হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। বর্তমানে তিনি প্রেষনে সোনালী ব্যাংকে পরিচালক পদে নিয়োগ পেয়েছেন।


মতবিনিময়ে সোনালী ব্যাংকের পরিচালক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ড. মো. নূরুল আলম তালুকদার আরো জানান, ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে আসছেন তিনি। জাতির জনক বঙ্গবন্ধুর ৭মার্চের ঐতিহাসিক ভাষনে উজ্জীবিত হয়ে মহান মুক্তিযুদ্ধে যোগদান করাসহ আওয়ামীলীগের সমর্থক তিনি। ব্যাংকে কর্মরত থাকার কারণে রাজনৈতিক তেমন কোন পদ-পদবী না থাকলেও বর্তমানে তিনি টাঙ্গাইল-৩(ঘাটাইল) আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশি। তার নিজ উপজেলায় তার এবং তার পরিবারের যথেষ্ট গ্রহণ যোগ্যতা বলেও জানান তিনি। আওয়ামীলীগের মনোনয়ন যদি তিনি পান তাহলে বিজয়ী হবেন বলেও আশা প্রকাশ করেছেন ড.নূরুল আলম তালুকদার। এছাড়াও যদি তার পরিবর্তে অন্য কোন প্রার্থী দলীয় মনোনয়ন পান তাহলেও দলের স্বার্থে সেই প্রার্থীর পক্ষে নির্বাচনী কাজ করবেন বলেও অভিমত ব্যক্ত করেন তিনি।

ফেসবুক মন্তব্য