ঢাকা রবিবার, মে ২০, ২০১৮

Mountain View



বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার তারানা হালিম

Print Friendly, PDF & Email

প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম এমপি বলেছেন, বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার-এ সরকার কৃষকদের অধিকার সুনিশ্চিত করেছে। তিনি বলেন, একটা সময় ছিল যখন সারের জন্য দ্বারে দ্বারে ঘুরে কৃষককে জীবন পর্যন্ত দিতে হয়েছে। কিন্তু বর্তমান সরকার ক্ষমতায় আসার পর কৃষককে আর ঘুরতে হয়না। বরং সারই কৃষকের পিছনে ঘুরে। কৃষকদের সুবিধার্থে রয়েছে কৃষি বাতায়ন-কৃষিতথ্য যার মাধ্যমে আপনারা সহজেই কৃষি সম্পর্কিত বিভিন্ন ধরনের সমস্যার সমাধান পেতে পারেন। আমাদের জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন আমাদের কৃষকরা।

বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব তারানা হালিম আরো বলেন, আপনারা যদি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনেন তা হলে আমরা আগামিতে উন্নয়নশীল থেকে মধ্য আয়ের দেশে পরিণত হব। শনিবার (২৭ জানুয়ারি) নাগরপুর উপজেলার ধুবড়িয়া ছেফাতুল্লাহ উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ টেলিভিশন(বিটিভি) আয়োজিত কৃষকদের অংশ গ্রহনে গ্রামীণ ঐতিহ্য, সংস্কৃতি ও লোকজ খেলাধুলা বিষয়ক বিনোদন মূলক অনুষ্ঠান ‘কৃষক বিনোদন’ ধারণকালে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আসমা শাহীনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম, উপজেলা কৃষি কর্মকর্তা বিএম রাশেদুল আলম, নাগরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন প্রমুখ। এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের কৃষক সহ নানা শ্রেণি-পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ফেসবুক মন্তব্য