ঢাকা বুধবার, নভেম্বর ১৪, ২০১৮

Mountain View



বিন্দুবাসিনী বালক উচ্চ বিদ্যালয়ের ৮৯ ব্যাচের পুনর্মিলনী উদযাপিত

Print Friendly, PDF & Email

টাঙ্গাইলের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ১৯৮৯ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী শুক্রবার(২ ফেরুয়ারি) বিদ্যালয় প্রাঙ্গণে আবেগঘন এবং আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
প্রথমবারের মত অনুষ্ঠিত পুনর্মিলনীতে ওই ব্যাচের শিক্ষার্থী ও তাদের পরিবারে সদস্যরা অংশগ্রহন করে। দীর্ঘ ২৮ বছর পর অনেক পুরনো সহপাঠীকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন আনেক শিক্ষার্থী। দিনব্যাপী আয়োজিত কর্মসূচিতে ছিল, শিক্ষার্থীদের পরিবারের সদস্যদের পরিচয় পর্ব, কেক কাটা, প্রীতি ক্রিকেট ম্যাচ ও প্রীতি ভোজ। শিক্ষার্থীদের পরিবারের শিশুদের জন্য ছিল নাগরদোলা, চড়কি, ম্যাজিক শো, কবিতা আবৃত্তি, সঙ্গীত পরিবেশনা সহ বিভিন্ন আনন্দ আয়োজন। অনুষ্ঠানের শুরুতে ৮৯ ব্যাচের প্রয়াত শিক্ষক ও শিক্ষার্থীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নুরুল আমীন, ছাদের আলী এবং বর্তমান প্রধান শিক্ষক আব্দুল করিম।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ৮৯ ব্যাচের শিক্ষার্থী এবং টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র সায়ফূজ্জামান সোহেল। বিদ্যালয়ে শিক্ষাজীবনের আনন্দঘন দিনগুলোর স্মৃতিচারন করে বক্তব্য রাখেন, ব্যাচের শিক্ষার্থী শিল্পপতি সাদাত হোসেন।
অনুষ্ঠানের সমাপ্তি পর্বে আনন্দপূর্ণ র‌্যাফেল ড্র পরিচালনা করেন, ব্যাচের শিক্ষার্থী জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক খন্দকার রাশেদুল আলম, শাহীন চাকলাদার এবং শফি তালুকদার। বিদায়ী বক্তব্য রাখেন, ব্যাচের শিক্ষার্থী শরিফ মুনীর ববি।
অনুষ্ঠান শেষে সকল শিক্ষার্থীর সম্মতিক্রমে আগামি ঈদুল ফিতরের পরের দ্বিতীয় ও তৃতীয় দিন ব্যাচের মহাপুনর্মিলনীর দিন ধার্য করা হয়। ওই মহাপুনর্মিমলনী সফল করতে ৮৯ ব্যাচের শিক্ষার্থী ইমন খান মাহবুব (মোবাইল নম্বর-০১৭৯৫৮৬৭৫৯৯) এবং তুহীন খান (মোবাইল নম্বর-০১৭২৪১৯২৬০৯) কে সমন্বয়কারীর দ্বায়িত্ব প্রদান করা হয়।

ফেসবুক মন্তব্য