ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৪, ২০১৮

Mountain View



টি-টোয়েন্টি সিরিজে খেলার ইচ্ছা সাকিবের

Print Friendly, PDF & Email

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিং করতে গিয়ে বাম হাতের কনিষ্ঠ আঙুলে ব্যথা পেয়ে মাঠ ছাড়েন সাকিব। পরে দেখা যায় কনিষ্ঠা আঙুলে ছিড় ধরেছে। যে কারণে তার আঙুলে সেলাই করতে হয়েছে। এর ফলে চট্টগ্রাম টেস্টের ন্যায় খেলা হচ্ছে না ঢাকা টেস্টেও। তবে টি-টোয়েন্ট সিরিজ দিয়ে মাঠে ফিরতে চান সাকিব।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ইয়ন্ডার মিউজিক অ্যাপের উদ্বোধন করা সময় সাকিব জানান, ঢাকা টেস্টের তৃতীয় দিন (১০ ফেব্রুয়ারি) আমার হাতের ব্যান্ডেজ খোলা ও সেলাই কাটা হবে। তাৎক্ষনিকভাবে তখনই বলা যাবে না আমি খেলতে পারবো কি না। দুই/তিন পর যদি বুঝি খেলার অবস্থা আছে তাহলে প্রথম টি-টিয়েন্টি খেলবো।

তার মানে সাকিব ১৫ ফেব্রুয়ারি প্রথম টি-টোয়েন্টি খেলবেন কি না- তা জানতে অন্তত ১২ ফেব্রুয়ারি পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে। তবে টিম ম্যানেজমেন্টের আশা যেহেতু ফ্র্যাকচার নেই, শুধু বাঁ-হাতের কনিষ্ঠা আঙুল ফেটে গেছে, তাই ঘা শুকিয়ে গেলেই সাকিব খেলতে পারবেন।

এদিকে আঙুলের ইনজুরি নিয়েও দলকে অনুপ্রাণিত করতে চট্টগ্রাম গিয়েছিলেন টাইগারদের টেস্ট অধিনায়ক সাকিব। নিজ দলের পারফরমেন্স নিবিরভাবে পর্যবেক্ষণ করেছেন এই তারকা। চট্টগ্রাম টেস্টের বাংলাদেশের পারফর্মেন্সের চুলচেরা বিশ্লেষণ করতে বলা হলে সাকিব জানান, আমরা যেভাবে চাপে পড়ে শেষ দিন লড়াই করে ম্যাচ ড্র করেছি, সেটা অবশ্যই ইতিবাচক অর্জন। আমার বিশ্বাস এটা শেষ টেস্টে আমাদের ভালো খেলতে অনুপ্রেরণা যোগাবে।

প্রসঙ্গত উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি ফিল্ডিং করতে গিয়ে মারাত্মকভাবে আহত হয়ে মাঠ ত্যাগ করেন সাকিব। ফেটে যাওয়া আঙুলে সেলাই দিতে হয়েছে কয়েকটা। ১০ ফেব্রুয়ারি সেলাই দেয়ার পুরো ১৪ দিন পূর্ণ হবে। তারও পাঁচ দিন পর অর্থাৎ ১৫ ফেব্রুয়ারি প্রথম টি-টোয়েন্টি। ভাবা হচ্ছে ততদিনে সাকিবের আঙুল ঠিক হয়ে যাবে।

ফেসবুক মন্তব্য