ঢাকা মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

Mountain View



টাঙ্গাইলে মাধ্যমিক শিক্ষার্থীদের বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত

Print Friendly, PDF & Email

রাশেদ খান মেনন(রাসেল), টাঙ্গাইল : “অধ্যাবসায় নয়, কেবল মেধা থাকলেই পরীায় ভালো ফল করা যায়” এই বিষয় নিয়ে ব্র্যাক শিা কর্মসূচি “পেইজ” এর উদ্যোগে মাধ্যমিক বিদ্যালয় শিক্ষার্থীদের বির্তক প্রতিযোগিতার ৩য় রাউন্ড অনুষ্ঠিত হয়েছে।

১১ জানুয়ারি শনিবার সকালে টাঙ্গাইল শিশু একাডেমী মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বির্তক প্রতিযোগিতা পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) আবু সালেহ মোহাম্মদ মহিউদ্দিন খাঁ। অনুষ্ঠানে ব্র্যাক শিা কর্মসূচি টাঙ্গাইল জেলা প্রতিনিধি মো. মনির হোসাইন খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্র্যাক শিক্ষা কর্মসূচি জেলা শাখার গবেষনা কর্মকর্তা মো. বায়েজিদ হোসেন, জেলার সিনিয়র এলাকা ব্যবস্থাপক মো. মিজানুর রহমান, জেলা ব্যবস্থাপক কাজী মো. সালাউদ্দিন, জামালপুর ব্র্যাক শিক্ষা কর্মসূচি পেইজের সেক্টর স্পেশালিস্ট রোকেয়া খান প্রমুখ।

বির্তক প্রতিযোগিতার ৩য় রাউন্ডে টাঙ্গাইল, জামালপুর ও শেরপুর জেলার তিনটি স্কুল অংশ গ্রহন করে। অংশ গ্রহনকারী স্কুল গুলো হল জামালপুর জেলার শহীদ ব্রিগেডিয়ার খালেদ মোশাররফ বালিকা উচ্চ বিদ্যালয়, টাঙ্গাইল জেলার বাঘিল কৃষ্ণ কুমার উচ্চ বিদ্যালয় ও শেরপুর জেলার যোগনীমুড়া উচ্চ বিদ্যালয়।

বির্তক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দলটি হল বাঘিল কৃষ্ণ কুমার উচ্চ বিদ্যালয় ও রানার আপ দলটি হল যোগনীমুড়া উচ্চ বিদ্যালয়। পরে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের শিার্থীদের ক্রেস্ট ও মেডেল দেওয়া হয়।

ফেসবুক মন্তব্য