ঢাকা শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮

Mountain View



এলেঙ্গা পৌরসভায় মেয়র পদে ৪ প্রার্থীর মনোনয়ন দাখিল

Print Friendly, PDF & Email

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌর নির্বাচনে মেয়র পদে ৪ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র জমাদানের শেষ দিন বৃহস্পতিবার(০১ মার্চ) টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা ও এলেঙ্গা পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা তাজুল ইসলামের নিকট মনোনয়নপত্র দাখিল করেন। মেয়র পদে আওয়ামী লীগের নূর-এ-আলম সিদ্দিকী, বিএনপির প্রার্থী শাফী খান, জাতীয় পার্টি’র (এরশাদ) আজিজুর রহমান তালুকদার ও স্বতন্ত্র প্রার্থী এসএম শফিকুল ইসলাম (সাফি তালুকদার) মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার দুপুরে কালিহাতী উপজেলা  পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বিকম এর নেতৃত্বে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী নুর-এ-আলম সিদ্দিকী মনোনয়নপত্র দাখিল করেন।

এসময়  উপজেলা যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকার, সাধারণ সম্পাদক শাহ আলম মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আব্দুল লতিফ মোল্লা, স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা ও এলেঙ্গা পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা তাজুল ইসলাম বলেন, আগামী ৪ ও ৫ মার্চ মনোনয়নপত্র যাচাই বাছাই এবং ১২ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুক মন্তব্য