ঢাকা বুধবার, মে ২৩, ২০১৮

Mountain View



নির্বাচনে প্রস্তুত ছাত্রলীগ: সোহাগ

Print Friendly, PDF & Email

যে কোনো সময়ে ডাকসু নির্বাচন হোক না কেন ছাত্রলীগ সব সময়ের জন্যই প্রস্তুত রয়েছে। শুধু ডাকসু নয়, যে কোনো ছাত্র সংসদ নির্বাচনের জন্যই আমরা প্রস্তুত আছি।

তফসিল ঘোষণা হওয়ার সঙ্গে সঙ্গে আমরা আমাদের সাংগঠনিক ফোরামে আলোচনা করে নির্বাচনী প্রস্তুতি শুরু করব। গতকাল  দেওয়া এক সাক্ষাৎকারে এসব কথা বলেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ।

তিনি বলেন, আমরা সব সময়ই ডাকসু নির্বাচনের দাবি জানিয়ে আসছি। বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গেও এ নিয়ে আলোচনা করেছি। ছাত্রলীগ ডাকসু নির্বাচনে সব সময় সহযোগিতার হাত বাড়াতে চায়। ক্যাম্পাসে পড়াশোনার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে ছাত্রলীগ অতন্দ্র প্রহরী হয়ে কাজ করে। ডাকসু নির্বাচন হলে শিক্ষার্থীদের দাবি আদায়ের আন্দোলন আরও জোরালো হবে।

সাইফুর রহমান সোহাগ বলেন, ডাকসু নির্বাচন দেওয়ার দায়িত্ব বিশ্ববিদ্যালয় প্রশাসনের। আদালতের আদেশ অনুযায়ী ছয় মাসে ডাকসু নির্বাচন দেওয়ার কথা বলা হয়েছে। আগে যে কোনো কারণে নির্বাচন অনুষ্ঠিত না হলেও এবার আমরা আশাবাদী।

দীর্ঘদিন ধরেই ডাকসু নির্বাচনের জন্য আন্দোলন চলছে। নির্বাচনের মধ্য দিয়ে শিক্ষার্থীদের নির্বাচিত ছাত্র নেতৃত্বের হাতে ধরে এগিয়ে যাবে ঢাকা বিশ্ববিদ্যালয়। তাই এবার আর কোনো কালক্ষেপণ নয়, আমাদের দাবি নির্ধারিত সময়ে নির্বাচন।

ফেসবুক মন্তব্য