ঢাকা বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮

Mountain View



মির্জাপুরে যুবদল নেতা হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ১০ নেতাকর্মী জেলহাজতে

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল : টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক আব্দুল আলীম হত্যা মামলার আসামী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও গোড়াই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়াসহ ১০ নেতাকর্মীকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।

গতকাল বুধবার সকালে উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ আবুল কালাম আজাদ সিদ্দিকীসহ ১১ আসামী টাঙ্গাইল আদালতে হাজির হয়ে জামিন চান। আদালতের বিচারক সাবেক সাংসদ আবুল কালাম আজাদ সিদ্দিকীর জামিন আবেদন মঞ্জর করে বাকী আসামীর জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন বলে জানা গেছে।

আসামীরা হলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গোড়াই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়া, উপজেলা বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক গোড়াই ইউনিয়ন বিএনপির সভাপতি আনোয়ার পারভেজ শাহ আলম, জাহাঙ্গীর হোসেন, হাসমত, শাহীন, মানিক, বোরহান, শাহিন, হাসু ও আব্দুল মিয়া।

প্রসঙ্গত, মির্জাপুরে বিএনপির আভ্যন্তরীন কোন্দল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২৮ অক্টোবর দুপুরে বিএনপির ডাকা হরতাল কর্মসূচী পালনের সময় উপজেলার সোহাগপাড়া বাজারে প্রকাশ্যে জিয়া শিশু কিশোর সংগঠন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফিরোজ হায়দার গ্র“পের সমর্থক উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক আব্দুল আলীম (৪০) কে কুপিয়ে হত্যা করা হয়। ২৮ অক্টোবর নিহতের বড় ভাই মো. মজিবর রহমান বাদী হয়ে আবুল কালাম আজাদ সিদ্দিকী গ্র“পের ১৫ নেতাকর্মীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। আলীমের বাড়ি এ উপজেলার গোড়াই ইউনিয়নের সোহাগপাড়া লালবাড়ি গ্রামে। পিতার নাম আব্দুর রহমান।

ফেসবুক মন্তব্য