ঢাকা শুক্রবার, মে ২৪, ২০১৯

Mountain View



মধুপুরের জনপ্রিয় শিক্ষক আব্দুস ছাত্তার মিঞা আর নেই

Print Friendly, PDF & Email

 মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ মধুপুরের জনপ্রিয় শিক্ষক আব্দুস ছাত্তার মিঞা বৃহস্পতিবার রাতে বার্ধক্যজনিত কারনে তিনি ইন্তেকাল করেন। ইন্নানিল্লাহে ওয়াইন্নানিল্লাহে রাজেউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ২ মেয়ে ৩  ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। জনাব ছাত্তার তার বর্ণাঢ্য শিক্ষক জীবনে একাধারে ঢাকার মিরপুরে পল্লবী উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক, উত্তর টাঙ্গাইলের বিখ্যাত মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে এবং সর্বশেষ মধুপুরের রাণী ভবানী মডেল উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে অবসরে যান।

শুক্রবার সকাল ৯টায় মধুপুর রাণী ভবানী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম নামাযে জানাযা, দশটায় মধুপুুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাযা এবং দুপুর ৩টায় ভুয়াপুরে তার গ্রামের বাড়িতে তৃতীয় নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

প্রিয় শিক্ষক আব্দুস ছাত্তার মিঞার মৃত্যু মধুপুরের ছাত্র, শিক্ষকসহ সবার মাঝে শোকের ছায়া নেমে আসে। বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিবর্গ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

আব্দুস ছাত্তার মিঞার বড় ছেলে এ্যাডভোকেট তৌহিদুল ইসলাম মন্টি সকলের কাছে তার বাবার আত্মার মাগফিরাতের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

ফেসবুক মন্তব্য