ঢাকা শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮

Mountain View



হাসিনাকে ক্ষমতায় রেখে কিয়ামত পর্যন্ত নির্বাচনে যাবো না-কাদের সিদ্দিকী

Print Friendly, PDF & Email

মধুপুরের পথসভায় বঙ্গবীর কাদের সিদ্দিকী। ছবি: টাঙ্গাইল বার্তা

মধুপুরের পথসভায় বঙ্গবীর কাদের সিদ্দিকী। ছবি: টাঙ্গাইল বার্তা

এস.এম. সবুজ, মধুপুর প্রতিনিধিঃ বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, “প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে কিয়ামত পর্যন্ত নির্বাচনে যাবো না।” নির্বাচন কমিশনের ভূমিকায় অসন্তোষ প্রকাশ করে তিনি বলেন, “সিইসিকে এ ব্যাপারে একদিন জবাবদিহিতায় কাঠগড়ায় দাঁড়াতে হবে।”

তিনি শনিবার মধুপুর বাসস্ট্যান্ড চত্বরে মধুপুর উপজেলা কৃষক শ্রমিক জনতালীগ আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন।

তিনি প্রধান মন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করে বলেন, “শেখ হাসিনা সরকার দেশকে ফাতা ফাতা করে ফেলেছে। সাধারণ মানুষকে মেরে তিনি ক্ষমতায় থাকতে চান। আমি আমার জীবনে কোন রাজনৈতিক নেতাকে শেখ হাসিনার মত সমালোচিত হতে দেখিনি।”

বিকেল ৩টার পথসভায় ৫ঘন্টা পর রাত ৮টায় মঞ্চে উঠে ৪০মিনিটের বক্তৃতায় তিনি আরো বলেন, “শেখ হাসিনা ও খালেদা জিয়া এদেশের মালিক সেজে বসে আছেন, তারা এদেশের মালিক নয়, এদেশের মালিক ১৬কোটি মানুষ। নির্বাচন নিয়ে তারা যে তামাশা শুরু করেছে তা সহ্য করা যায় না।”

কাদের সিদ্দিকী বিএনপি নেত্রী খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, “তিনি ক্ষমতায় যেতে অবরোধ, হরতাল ডেকে ঘরে বসে থাকেন, মারা যায় কৃষক, শ্রমিক, গার্মেন্টস কর্মি, সাধারণ মানুষ। আন্দোলন যদি করতে হয় তাহলে বাহিরে এসে করুন। আর যদি না পারুন তাহলে আন্দোলন বাদ দিয়ে ঘরে বসে থাকুন, এই জালিম সরকারের বিরুদ্ধে আমি একাই আন্দোলন করব।”

মধুপুর উপজেলা কৃষক শ্রমিক জনতালীগ’র সভাপতি মীর মাহবুবুর রহমান লিপন’র সভাপতিত্বে ওই পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কৃষক শ্রমীক জনতা লীগ‘র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, টাঙ্গাইল জেলা সভাপতি এস.এম আব্দুল হাই, সাধারণ সম্পাদক এ্যাড. রফিকুল ইসলাম, কালিহাতী উপজেলা সভাপতি হাসমত আলী প্রমূখ।

ফেসবুক মন্তব্য