ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৬, ২০১৮

Mountain View



ময়মনসিংহে গ্রামীণফোন-চ্যানেল আই প্রকৃতি মেলা উপলক্ষ্যে র‌্যালি

Print Friendly, PDF & Email

এজেন্সি নিউজঃ গ্রামীণফোন-চ্যানেল আই প্রকৃতি মেলা উপলক্ষ্যে ‘সুন্দর প্রকৃতিতে গড়ি সুস্থ জীবন’ এ শ্লোগান নিয়ে প্রকৃতিও জীবন ক্লাবের উদ্যোগে ময়মনসিংহে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল নয়টায় শহরের টাউন হল চত্বরে র‍্যালি ও সমাবেশ হয়।

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ময়মনসিংহ প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়। প্রকৃতি ও জীবন ক্লাবের ময়মনসিংহ জেলা কমিটির আহ্বায়ক মুসলিম গালর্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাব উদ্দিনের সভাপতিত্বে র‌্যালি ও সমাবেশে প্রধান অতিথি ছিলেন শিক্ষা, ক্রীড়া, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও মুকুল নিকেতনের রেক্টর অধ্যাপক আমির আহম্মেদ চৌধুরী রতন উপস্থিত ছিলেন।

প্রকৃতি ও জীবন ক্লাবের সদস্য সচিব এবং চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শেখ মহিউদ্দিন আহাম্মদের পরিচালনায় আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজের উদ্ভিদ বিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক আজাহারুল ইসলাম, মানবাধিকার কর্মী অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু, প্রেরণার সভাপতি ফরহাদ হোসেন, পবিরেশ কর্মী সাংবাদিক এ এইচ এম মোতালেব, খন্দকার শরিফ উদ্দিন, সাংবাদিক নজীব আশরাফ প্রমুখ এ সমাবেশে বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তরা ময়মনসিংহের পরিবেশ ও প্রকৃতি রক্ষায় আলোচনা সভা সহ পরিবেশ বিষয়ক বিভিন্ন কর্মসূচি অব্যাহতভাবে চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

ফেসবুক মন্তব্য