ঢাকা শনিবার, নভেম্বর ১৭, ২০১৮

Mountain View



সখীপুরে গৃহবধূ ধর্ষণ, ধর্ষণের দৃশ্য মুঠোফোনে ভিডিও ধারণ

Print Friendly, PDF & Email

আমানত হোসাইন মাসুম, সখীপুর প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে শুক্রবার সন্ধ্যায় এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন। এ ব্যাপারে ধর্ষিতা বাদী হয়ে সখীপুর থানায় ধর্ষণের একটি মামলা করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার টিকুরিয়া পাড়া গ্রামে।

মামলা সূত্রে জানা যায়, ঘটনার দিন গৃহবধূ তার গ্রামের বাড়ি ইন্দারজানী থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে উপজেলার বড়চওনা আসার পথে ছোটচওনা পৌঁছলে ভাড়ায় চালিত ওই মোটর সাইকেলের পেট্রোল শেষ হয়ে যায়।

পরে একই উপজেলার খুইঙ্গার চালা গ্রামের মলু মিয়ার ছেলে লাল মামুদ (৩০) নামের অপর এক ব্যক্তির মোটর সাইকেল যোগে বড়চওনা যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে টিকুরিয়া পাড়া নামক এলাকায় গেলে লম্পট লাল মামুদ গভীর জঙ্গলে নিয়ে ওই গৃহবধূকে জোর পূর্বক ধর্ষণ এবং ধর্ষণের দৃশ্য মুঠোফোনে ভিডিও ধারণ করে। এ বিষয়ে কাউকে কিছু না বলার জন্য হুমকিও দেয় ধর্ষক। পরে গৃহবধূ তার এক আতœীয়’র সহায়তায় ঘটনার রাতেই থানায় ধর্ষণের বিষয়টি অবহিত করেন। শনিবার সখীপুর থানায় মামলাটি রেকর্ড করা হয়।

সখীপুর থানার এসআই (উপ-পরিদর্শক) ও মামলার আইও মো. কবির হোসেন মামলার সত্যতা নিশ্চিত করে টাঙ্গাইল বার্তাকে বলেন, অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ফেসবুক মন্তব্য