ঢাকা বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮

Mountain View



ঘাটাইলে আগামীকাল অর্ধদিবস হরতাল, হরতালের পক্ষে বিপক্ষে পাল্টাপাল্টি মিছিল

Print Friendly, PDF & Email
মোঃ আরিফ খান. ঘাটাইল সংবাদদাতা :  আগামীকাল মঙ্গলবার ঘাটাইলে অর্ধদিবস হরতাল ডেকেছে উপজেলা বিএনপি। ১৮ দলীয় ডাকা অবরোধ কর্মসূচির প্রতিবাদে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে বিএনপি সমর্থিত নেতাকর্মীদের মোটর সাইকেল ভাংচুর ও দিগড় ইউনিয়ন বিএনপির সেক্রেটারী মামুন (৩৭) কে গুরুতর আহত করার প্রতিবাদে আগামীকাল মঙ্গলবার অর্ধ দিবস হরতালের ডাক দিয়েছে উপজেলা বিএনপি।
জানা যায়, বিএনপি জামায়াত সহ আঠার দলের সারাদেশ ব্যাপি অব্যাহত সন্ত্রাস, নৈরাজ্য, আগুন দিয়ে মানুষ পোড়ানোর প্রতিবাদের আজ সোমবার সকালে ঘাটাইলে প্রতিবাদ সমাবেশ করে আওয়ামীলীগ। সে সময় আওয়ামীলীগ নেতাকর্মীরা সাবেক সাংসদ আমানুর রহমান খান রানার নেতৃত্বে  মোটর সাইকেল সোডাউন করে। এবং সোডাউনের এক পর্যায়ে বিএনপি সমর্থিত নেতাকর্মীদের কয়েকটি মোটর সাইকেল ভাংচুর ও অগ্নিসংযোগ করে আ’লীগ নেতাকর্মীরা। এবং বিএনপি নেতাকর্মীদের উপর হামলা করা করে। এতে কালিদাসপাড়ার সিরাজ (৩৮), দিগড় ইউনিয়ন বিএনপির সেক্রেটারী মামুন (৩৭),  ছাত্রদল নেতা ক্যাটলিন (২৫) কে দারালো অস্ত্র ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়। এ ঘটনায় দিগড় ইউনিয়ন বিএনপির সেক্রেটারী মামুনকে গুরুতর আহত করার প্রতিবাদে আগামীকাল অর্ধদিবস হরতাল আহ্বান করে উপজেলা বিএনপি। 
এদিকে হরতালের পক্ষে বিপক্ষে বিক্ষোভ মিছিল বের করে বিএনপি ও আওয়ামীলীগ সমর্থিত নেতাকর্মীরা। সন্ধ্যে ৭ টার সময় বিএনপি নেতাকর্মীরা ঘাটাইল বিএনপি কার্যালয় থেকে হরতালের পক্ষে মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। এরপরেই আকস্মিকভাবে হরতালের বিপক্ষে মিছিল করে আওয়ামী লীগ নেতাকর্মীরা। 
আগামীকালের হরতাল ঘিরে এলাকায় আতংক বিরাজ করছে। বড় ধরনের সহিংস ঘটনা ঘটতে পারে বলে আশংকা করছে এলাকাবাসীরা। এদিকে ঘাটাইল থানা পুলিশ জানায়, যেকোনো নাশকতা এড়াতে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। 

ফেসবুক মন্তব্য