ঢাকা শনিবার, জুন ২৩, ২০১৮

Mountain View



ফলোআপ : ঘাটাইলে ধর্ষন মামলার আসামি মাদরাসা শিক্ষক ১৯ দিন পরেও গ্রেপ্তার হয়নি!

Print Friendly, PDF & Email
মোঃ আরিফ খান, ঘাটাইল (টাঙ্গাইল) সংবাদাতা ঃ ১৯ দিনেও গ্রেপ্তার হয়নি ঘাটাইল উপজেলার ধলাপাড়া ইউনিয়নের নামদারপুর  ফাযিল মাদরাসার শিক্ষক ধর্ষন মামলার আসামি মওলানা আব্দুল বারী। এতে করে বাদী পক্ষের লোকজনের মাঝে দেখা দিয়েছে চরম হতাশা। 

ছবি: প্রতিকী
মেয়েটির পারিবারিক সূত্রে জানা যায়, ঘাটাইল উপজেলার ধলাপাড়া ইউনিয়নের লক্ষিন্দর  গ্রামের নামদারপুর ফাযিল মাদরাসা তৃতীয় বর্ষে পড়–য়া এক ছাত্রীকে তারই কলেজের আরবী শিক্ষক বিয়ের প্রলোভন দেখিয়ে ছাত্রীর সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। পরবর্তীতে মেয়েটি বিয়ের জন্য চাপ দিলে ধলাপাড়া ছাইপাটা গ্রামে মৃত- চান মামুদের ছেলে শিক্ষক  মওলানা আব্দুল বারী অস্বীকৃতি জানায় এবং মোবাইলে প্রাণ নাশের হুমকি দেয় বলে মেয়েটির জানা যায়। 
পরবর্তীতে গত ২১ নভেম্বর ঘাটাইল থানায় নারী ও শিশু নির্যাত দমন আইনে মামলা হলেও এখনো ধরা ছোয়ার বাইরে ঐ শিক্ষক। মেয়েটির সাথে কথা বলে জানা যায়  আমি ন্যায় বিচার পাব কিনা? ন্যায়বিচার না পেলে আত্মহত্যা ছাড়া আমার আর কোন পথ থাকবেনা।  
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) ঘাটাইল থানার উপপরিদর্শক (এস.আই) শফিকুজ্জামান এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান শুনেছি ডাক্তারী পরীক্ষার রিপোর্ট এসেছে কিন্তু আসামী এখনো গ্রেপ্তার হয়নি। তবে তদন্ত কাজ চলছে। 

ফেসবুক মন্তব্য