ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮

Mountain View



মধুপুরে কারামুক্ত বিএনপি নেতাদের গণসংবর্ধনা

Print Friendly, PDF & Email
এসএম সবুজ, মধুপুর প্রতিনিধিঃ মধুপুরে কারামুক্ত  ৪ নেতাকে গণসংবর্ধনা দিয়েছে উপজেলা বিএনপি। গত ১৫ আগস্ট পুলিশের গাড়িতে অগ্নি সংযোগের ঘটনাসহ ৫টি মামলায় আটক থেকে জামিন পাওয়ায় মধুপুর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সরকার শহীদসহ ৪নেতাকে  বিএনপি বৃহস্পতিবার বিকেলে এই সংবর্ধনা দেয়।

ছবিঃ বিএনপি নেতাদের গণসংবর্ধনার একাংশ।
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি’র সভাপতি জাকির হোসেন সরকার। প্রধান অতিথি ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ফকির মাহবুব আনাম স্বপন। পৌর বিএনপি’র সভাপতি সাইফউদ্দিন মামুন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সদ্য কারা মুক্ত মধুপুর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সরকার শহীদ, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি নুরুল ইসলাম রাজ, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির তালুকদার।
বক্তরা তাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলাকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দাবি করে অবিলম্বে তা প্রত্যাহারের আহ্বান জানান। তারা বিএনপি’র চলমান বিভিন্ন কর্মসূচি সফল করতে নেতাকর্মিদের আহ্বান জানান।
উল্লেখ্য, গত ১৫ আগস্ট দলীয় কোন্দলের জের ধরে পৌর মেয়র সরকার শহীদকে পুলিশ গ্রেফতার করে। এই ঘটনায় পুলিশের গাড়িতে অগ্নি সংযোগসহ ইউএনও এবং যাত্রীবাহী গাড়ি ভাংচুর ও পুলিশের উপর হামলার ঘটনা ঘটে।  মামলায়  প্রায় ৪মাস পর পৌর মেয়র সরকার শহীদসহ ৫৫ নেতাকর্মি জামিনে মুক্তি পেয়েছেন। 
ছবিঃ বিএনপি নেতাদের গণসংবর্ধনার একাংশ।

ফেসবুক মন্তব্য