ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮

Mountain View



টাঙ্গাইলের গোপালপুরে হরতাল চলছে , ৪০ সদস্যের বিজিবি টীম মোতায়েন

Print Friendly, PDF & Email
নিজস্ব সংবাদদাতা : সাবেক উপ-মন্ত্রী ও বিএনপি নেতা এ্যাডভোকেট আব্দুস সালাম পিন্টু এবং ছাত্রদলের সাবেক সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকুসহ দলীয় নেতাকর্মীদের মুক্তির দাবিতে টাঙ্গাইলের গোপালপুরে বিএনপির ডাকে সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

মঙ্গলবার সকালে হরতালের সমর্থনে শহরে বিক্ষোভ মিছিল করে বিএনপি ও অঙ্গসংগঠন। পরে নেতাকর্মীরা গোপালপুর-মধুপুর সড়কের আভুঙ্গি এলাকায় রাস্তায় আগুন জ্বালিয়ে ও গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ করে।
পরে পুলিশ ও বিজিবি সদস্যরা এসে আগুন নিভিয়ে গাছের গুঁড়ি সরিয়ে ফেলে। হরতালে শহরে সব ধরনের দোকানপাট ও সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।
এদিকে হরতাল ও অবরোধে শহরের পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন করা হয়েছে।
গোপালপুর-মধুপুর সড়কে গাছের গুড়ি ফেলে অবরোধ

গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন সরকার জানান, ভোরে সুতি কালিবাড়ী এলাকায় একটি বাড়ি ভাঙচুর করে হরতাল সমর্থকরা। তবে এ ব্যাপারে কাউকে এখন পর্যন্ত আটক করা সম্ভব হয়নি।

গোপালপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা তানজিলা ইসলাম টাঙ্গাইল বার্তাকে জানান, হরতালে নাশকতা এড়াতে ৪০ সদস্যের একটি বিজিবির টিম মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।
উল্লেখ্য, ২১আগস্ট গ্রেনেড হামলা মামলায় অ্যাডভোকেট আব্দুস সালাম পিন্টু এবং হরতালে নাশকতার অভিযোগে সুলতান সালাহ উদ্দিন টুকুকে গ্রেফতার করে পুলিশ। তাদেরসহ দলীয় নেতাকর্মীদের মুক্তির দাবিতে সোমবার সন্ধ্যায় এক সমাবেশ থেকে আজকের হরতালের ঘোষণা দেন উপজেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র খন্দকার জাহাঙ্গীর আলম রুবেল।

ফেসবুক মন্তব্য