ঢাকা শনিবার, নভেম্বর ১৭, ২০১৮

Mountain View



মধুপুরে ভাংচুরের ঘটনায় এলাকাবাসীর প্রতিবাদ সভা

Print Friendly, PDF & Email
এস.এম. সবুজ, মধুপুর প্রতিনিধিঃ দুর্বৃত্তদের আক্রমণে আওয়ামীলীগ নেতা আহত হওয়ার ঘটনায় আওয়ামীলীগ আয়োজিত প্রতিবাদ সভা ও মিছিল থেকে ভাংচুর চালানোর নিন্দা জানিয়ে মধুপুরে প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী। 

সোমবার বিকেলে টাঙ্গাইল মধুপুরের কাকরাইদ বাজারে এলাকাবাসী এ প্রতিবাদ সভা করেন।
উল্লেখ্য, গত ২৭নভেম্বর বুধবার রাতে অরণখোলা ইউনিয়ন আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক হাসান ইমাম মিন্টু বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের আক্রমণে মারাত্মক আহত হয়ে ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন। এ ঘটনায় অরণখোলা আওয়ামীলীগ গত ১ডিসেম্বর রবিবার কাকরাইদ পুরাতন বাসস্ট্যান্ডে এক প্রতিবাদ সভা ও মিছিল করে। মিছিল থেকে বিক্ষুদ্ধ কর্মীরা একটি ক্লাবে আক্রমণ করে টিভি ও মোটরসাইকেল ভাংচুর করে। 
এই ভাংচুরের ঘটনায় এলাকাবাসী সোমবার বিকেলে কাকরাইদ বাজারে পাল্টা প্রতিবাদ সভা করেন। প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন আব্দুল মজিদ সরকার। প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপি’র সভাপতি জাকির হোসেন সরকার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা সাইফ উদ্দিন মামুন, সাবেক চেয়ারম্যান নাছির উদ্দিন, আব্দুল লতিফ প্রিন্স, আব্দুল লতিফ পান্না, জয়নাল আবেদিন বাবলু, এম রতন হায়দার, ওবায়দুল্লাহ, সাদের আলী, ছাত্রনেতা মোতালেব ফকির, শাহাদত হোসেন প্রমূখ।

ফেসবুক মন্তব্য