ঢাকা শনিবার, নভেম্বর ১৭, ২০১৮

Mountain View



টাঙ্গাইল-১ এর প্রার্থী হিসেবে সাবেক খাদ্যমন্ত্রীর মনোনয়নপত্র জমা

Print Friendly, PDF & Email
এস.এম. সবুজ, মধুপুর প্রতিনিধি : টাঙ্গাইল-১(মধুপুর-ধনবাড়ি) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক খাদ্যমন্ত্রী আ’লীগের কেন্দ্রিয় সমবায় ও কৃষি বিষযক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক। 

মনোনয়নপত্র জমা দিচ্ছেন ড.আব্দুর রাজ্জাক, ছবি: টাঙ্গাইল বার্তা
সোমবার বিকেলে তিনি মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার মোহাম্মদ হাবিব উল্লাহ’র কাছে মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র জমাদান শেষে তিনি উপজেলা পরিষদের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা করেন। 
বক্তৃতা কালে বিএনপি’র সমালোচনা করে সাবেক এ মন্ত্রী বলেন,“ তারা সারাদেশে মধ্যযুগীয় কায়দায় চলমান যানবাহনে গানপাউডার দিয়ে মানুষ মারার যে তান্ডব লীলা চালাচ্ছে তা ৭১’র হত্যাকান্ডকে ছাড়িয়ে যাচ্ছে। এদের মোকাবেলা করতে হবে।”
তিনি আরও বলেন, “এই নির্বাচন শুধু ভোটের নয়, ৭১’র পরাজিত শক্তির বিরুদ্ধেও আমাদের সংগ্রাম। এ সংগ্রাম চালিয়ে যেতে হবে। ভোটের মাধ্যমেই এদের প্রতিহত করতে হবে।”
সমাবেশে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজও বক্তৃতা করেন।
মনোনয়নপত্র জমা দেয়ার সময় তার সাথে উপস্থিত ছিলেন মধুপুর কেন্দ্রীয় কৃষকলীগ’র সহ-সভাপতি আজিজুল হক লুলু, উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার আব্দুল গফুর মন্টু, ভ্ইাস চেয়ারম্যান  মীর ফরহাদুল আলম মনি, মহিলা ভাইস চেয়ারম্যান যষ্ঠিনা নকরেক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন, সহ-সভাপতি ইয়াকুব আলী, বাপ্পু সিদ্দিকী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, উপজেলা আওয়ামীলীগের সহ-সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র খ. সামসুল আরেফিন শরিফ প্রমূখ।
ড. আব্দুর রাজ্জাক ছাড়াও বিএনএফ থেকে আবু মিল্লাত, জাতীয় পার্টি (এরশাদ) থেকে সার্জেন্ট (অব.) মোহাম্মদ আলী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ফেসবুক মন্তব্য