ঢাকা রবিবার, নভেম্বর ১৮, ২০১৮

Mountain View



জয় বাংলা শ্লোগানে মুখরিত ঘাটাইলের রাজপথ

Print Friendly, PDF & Email
মোঃ আরিফ খান, ঘাটাইল সংবাদদাতা :  আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৩ ঘাটাইল আওয়ামীলীগের প্রার্থী আমানুর রহমান খান রানা দলীয়র মনোনয়ন পাওয়ায় নেতাকর্মীদের মাঝে আনন্দের জোয়ার বইছে।

গাড়ি থেকে হাত নেড়ে শুভেচ্ছা জানাচ্ছেন আমানুর রহমান রানা
 এ সময় আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা তৃণমূল থেকে শুরু করে ঘাটইল উপজেলার আপামোর জনতা শত শত মটর সাইকেল অবরোধ কে উপেক্ষা করে মোটর শোভা যাত্রায় অংশ নেয়। নেতাকর্মীরা তাকে বরণ করতে আজ শনিবার দুপুরে টাঙ্গাইলের উদ্দেশ্যে রওনা দেন। টাঙ্গইল তার নিজ বাসভবন থেকে তাকে বরণ করে ঘাটাইল নিয়ে আসে। এ সময় হামিদপুর থেকে শুরু থেকে ঘাটাইল পর্যন্ত  টাঙ্গাইল ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন স্থানে নেতাকর্মী ও নারী পুরুষ সহ সর্বস্তরের জনগণ রাস্তার পাশে দাড়িয়ে তাকে অভিনন্দন জানায়। সে সময় তিনি হাত নেড়ে তাদের অভিনন্দন গ্রহণ করেন। 
আ’লীগের মনোনীত প্রার্থী এমপি আমানুর রহমান খান রানাকে অভিনন্দন জানাতে মোটর শোভাযাত্রা
ঘাটাইল পুরাতন বাসস্ট্যান্ড চত্বরে তার মনোনয়ন পাওয়া উপলক্ষে ঘাটাইল থানা আওয়ামীলগ এক জনসভার আয়োজন করে। ঘাটাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আমানুর রহমান খান রানা, টাঙ্গাইল পৌরসভার মেয়র শহিদুর রহমান খান মুক্তি,  বাংলাদেশে ছাত্রলীগের সহ-সভাপতি সানিয়াত খান বাপ্পা, ৩নং জামুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম খান হেস্টিংস, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান আজাদ, আ’লীগ নেতা সাইফুর রহমান মিন্জু, প্রমুখ। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আ’লীগ, যুবলীগ ছাত্রলীগ, শ্রমিক লীগ এং আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের নেতৃবৃন্দ এবং স্থানীয় পর্যায়ের সকল স্তরের নেতৃবৃন্দ। 
এ আসনটি থেকে আ’লীগ সাংসদ ডা. মতিউর রহমান মারা যাওয়ার পর আসনটি শূণ্য হয়। এরই পরিপ্রেক্ষিতে গত ১৭ নভেম্বর ২০১২ ইং তারিখের উপ নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে নাগরিক কমিটির সমর্থন নিয়ে জেলা আ’লীগের ধর্মবিষয়ক সম্পাদ আমানুর রহমান খান ৬৮ হাজার ভোটে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শহিদুল ইসলাম লেবু কে পরাজিত করে জয়ী হন। এবার এ আসনটি থেকে দুজনই দলীয় মনোনয়ন ক্রয় করেছিলেন। পরবর্তীতে দলীয় বিবেচনায় আমানুর রহমান খান কে দলীয় মনোনয়ন দেন।  

ফেসবুক মন্তব্য