ঢাকা বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮

Mountain View



গোপালপুরে ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশনের বিজয় দিবস উদযাপন

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা : টাঙ্গাইলের গোপালপুরে বিজয় দিবস উদযাপন করেছে জনকল্যাণমুলক ইসলামিক সংগঠন ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন। এ মহান দিবসটি উপলক্ষ্যে একাত্তরের শহীদের প্রতি দোয়া মাহফিল ও মুক্তিযুদ্ধের চেতনা বিষয়ক আলোচনা কর্মসূচির আয়োজন করে এ সংগঠনটি।

গোপালপুরের ঝাওয়াইলে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এই দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়।  অনুষ্ঠানে একাত্তরের বীর শহীদদের শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে তাঁদের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়। পরে মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা পর্বের শুরু হয়।

আলোচনায় অনুষ্ঠানের প্রধান অতিথি সংগঠনের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সন্তান শেখ মাহদী হাসান শিবলী ৭১’র অকুতোভয় বীর মুক্তিযোদ্ধাদের গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, মহান বিজয় দিবস জাতীয় জীবনে এক অনন্য গৌরবময় দিন। বিজয়ের ৪২ বছর অনেক চরাই-উৎরাই পেরিয়েছে জাতি। কখনো সামনে এগিয়েছে, আবার পিছিয়ে গেছে নানা রাজনৈতিক টানাপোড়নে। কিন্তু এবারের বিজয় সম্পুর্ণ ভিন্ন রকম। সারাদেশে  অস্থিতিশীল রাজনীতির সহিংসতা! এটা মেনে নেয়ার মতো না। আজকের বিজয়ের দিনে সংঘর্ষ চলছে। এর থেকে পরিত্রাণ চাই। বিজয়কে আমরা বিজয়ের উল্লাসে পালন করতে চাই।

তিনি প্রধানমন্ত্রী ও বিরোদলীয় নেত্রীদের আহ্বান করে বলেন, আপনারা সমাঝোতায় আসুন। দেশের মানুষকে শান্তি দিন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সাবেক সভাপতি নোমান আহমেদ ও সাধারণ সম্পাদক এহসানুল কবীর আবীরসহ টাঙ্গাইলের বিভিন্ন থানার দায়িত্বশীল কর্মীরা।

ফেসবুক মন্তব্য