ঢাকা শুক্রবার, সেপ্টেম্বর ২১, ২০১৮

Mountain View



দেশকে এবার জামায়াত-শিবির মুক্ত করতে হবে – ড. আব্দুর রাজ্জাক

Print Friendly, PDF & Email

এস.এম সবুজ, মধুপুর প্রতিনিধি: সাবেক খাদ্যমন্ত্রি ড. আব্দুর রাজ্জাক ১৯৭১সালে স্বাধীনতা যুদ্ধের মাধ্যমে সশস্ত্র পাকিস্তান বাহিনীকে দেশ থেকে তাড়ানোর কথা উল্লেখ করে এবার দেশকে জামায়াত-শিবির মুক্ত করার অঙ্গিকার ব্যক্ত করেছেন।

গাড়িতে, পুলিশের গায়ে আগুন দিয়ে, বোমা মেরে মানুষ মারা এবং রাস্তা কেটে দেশে নৈরাজ্য সৃষ্টির জন্য জামায়াত-শিবিরকে দায়ি করে তাদের উদ্দেশ্যে ড. রাজ্জাক বলেন, “৭১’র মত তোমাদের আবারও পদানত করা হবে।”

টাঙ্গাইলের মধুপুরে রাণী ভবানী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সোমবার অনুষ্ঠিত বিজয় দিবসের কর্মসূচিতে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব মন্তব্য করেন।

তিনি বলেন, “জাতি হিসেবে আমাদের সবচেয়ে বড় অর্জন মহান মু্িক্তযুদ্ধ ও বিজয় দিবস। কিন্তু বিজয়ের ৪২বছর পরও জঙ্গিরা সক্রিয থেকে নানা ষড়জন্ত্র করে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করছে। এ বিষয়ে আমাদের সজাগ ও ঐক্যবদ্ধ থাকতে হবে।”

টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ি) আসন থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত, আ’লীগের কেন্দ্রিয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. রাজ্জাক আরও বলেন, “যুদ্ধাপরাধী কসাই কাদের মোল্লার ফাঁসির মধ্য দিয়ে যুদ্ধাপরাধীদের বিচারের কাজ এগিয়ে যাচ্ছে। খুব শীঘ্রই বাকি অপরাধীদের বিচার কাজও সম্পন্ন হবে।”

ফেসবুক মন্তব্য