ঢাকা শুক্রবার, মে ২৪, ২০১৯

Mountain View



নিজ বাসায় ধর্ষণের শিকার সানি লিওন

Print Friendly, PDF & Email
বিনোদন ডেস্ক: নিজের বাসায় ধর্ষণের শিকার হয়েছেন পর্ণোস্টার সানি লিওন। কোন সিনেমার দৃশ্যে নয়, বাস্তবে। ০৫ অক্টোবর কিছু মুখোশধারী সানির বাসায় ঢুকে অস্ত্রের মুখে জোর করে ধর্ষণ করেন জিসম-২খ্যাত নায়িকা সানি লিওনকে। দুর্বৃত্তরা ধর্ষণের সময় সেই দৃশ্য ভিডিও করে নিয়ে যায়। সানির ধর্ষণের খবর ভারতে বেশ কিছু পত্রিকা গুরুত্ব সহকারে প্রকাশ করেছে। জানা গেছে-দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা করার জন্য প্রস্তুতি নিচ্ছেন এ পর্ণো তারকা।

সানি লিওন
সানি লিওন মূলত ভারতীয় বংশোদ্ভূত কানা ডিয়ান পর্ণো তারকা। পর্ণোস্টার হিসেবেই পৃথিবীব্যাপী তার পরিচয়। কানাডার বড় বড় বেশ কিছু পর্ণো অনুষ্ঠানে অংশ নিয়েছেন তিনি। বলিউডে আসেন জিসম-২ ছবিতে অভিনয়ের মাধ্যমে। এরপর বলিউড তার কাছে ভালো লেগে যায়। পরে তিনি পর্ণো ছবিতে অভিনয় ছেড়ে বলিউডের ছবিতে অভিনয় শুরু করেন। 
বলিউডে অভিনয় শুরু করার পরে পর্ণোগ্রাফি থেকে নিজেকে দূরে সরিয়ে রাখলেও পর্ণো নিয়ে বেশ প্রশংসা করেছেন এ তারকা। সম্প্রতি ভারতের একটি টিভি চ্যানেলে সাক্ষাৎকারে সানি বলেছিলেন ধর্ষণের জন্য পর্ণোগ্রাফি দায়ী নয়। ধর্ষণ কিংবা যৌন নির্যাতনের সাথে পর্নোগ্রাফির কোন সম্পর্ক নেই। যদি কেউ ভাবেন পর্নোগ্রাফির সবই সত্যি, তাহলে এটি তাদের জন্য নয়। তবে এটি একটি ফ্যান্টাসি এবং একই সঙ্গে বিনোদনও।”
সমাজে ছড়িয়ে পড়া পর্নোগ্রাফির কারণে ধর্ষণের মতো ঘটনা ঘটছে কিনা, এমন প্রশ্নের জবাবে সানি বলেন, “এটি সম্পূর্ণ বাজে কথা। মানুষের আসল শিক্ষা শুরু হয় ঘর থেকে। মা এবং বাবার উচিত তাদের সন্তানের সঙ্গে বসে কোনটি ভাল, আর কোনটি মন্দ তা শিক্ষা দেয়া।” 
সানি লিওনের এ বক্তব্যে নিন্দা জানিয়েছে দেশটির বিভিন্ন স্তরের মানুষ। এমন অবস্থায় সানির মন্তব্য পরিস্থিতিকে আরেকটু উষ্কে দিয়েছে বলে সমালোচনা করেছেন ভারতের সমাজ বিশ্লেষকরা। নিজ বাসায় সানির ধর্ষণের ঘটনার সাথে এ বক্তব্যের সম্পর্ক থাকতে পারে।
এর আগে সানি লিওন ধর্ষণকে ‘সারপ্রাইজ সেক্স’ হিসেবে মন্তব্য করে তুমুল সমালোচনার ঝড় তুলেছিলেন। এবার নিজ বাসায় ধর্ষণে শিকার হওয়ায় অনেকেই বলছেন পর্ণো নিয়ে সানি’র এমন প্রশংসায় এ ধর্ষণের জন্য দায়ী। কেউ কেউ জানতে চাইছে- ‘সারপ্রাইজ সেক্স’-এ কেমন লেগেছে সানি লিওনের? সুত্র: প্রতিমুহুর্ত.কম

ফেসবুক মন্তব্য