ঢাকা সোমবার, মে ২০, ২০১৯

Mountain View



চিত্রনায়ক অমিত হাসান যৌন রোগের চিকিৎসায়!

Print Friendly, PDF & Email
নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল বার্তা২৪.কম: চিত্রনায়ক অমিত হাসান যৌন রোগের চিকিৎসায় ২৪ ঘণ্টায় ১০০% সফল ফলাফল শিরোনামে হারবাল চিকিৎসা শান্ত্রের বিজ্ঞাপনের মডেল হয়েছেন। বিষয়টি চিত্রনায়ক অমিত হাসান কিভাবে গ্রহণ করেছেন তা জানা যায়নি। তবে, দেশের অগণিত দর্শক ভক্তবৃন্দ চটকদার ও প্রতারণা মূলক বিজ্ঞাপনের মডেল হিসেবে খুব সহজ ভাবে মেনে নিতে পারেননি বলে জানা গেছে।

টাঙ্গাইলের এলেঙ্গা বাসস্ট্যান্ডের কে.এইচ মেডিকেল লি: হারবাল প্রতিষ্ঠান যৌন রোগের ২৪ ঘণ্টায় ১০০% সফল স্থায়ী সমাধানের প্রতিশ্রুতি দিয়ে চিত্রনায়ক অমিত হাসানের ছবি ব্যবহার করে নজরকাড়া মাল্টিকালার পোস্টার ভূঞাপুর, টাঙ্গাইল জেলার রাস্তা-ঘাট, হাট-বাজারসহ জামালপুর, ময়মনসিংহ, গাজীপুরের কিছু এলাকায় গাছে গাছে শোভা পাচ্ছে যৌন রোগের স্থায়ী সমাধানের বিজ্ঞাপন।
২৪ ঘণ্টায় ১০০% স্থায়ী সমাধানের ব্যাপারে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের সাবেক আবাসিক মেডিক্যাল অফিসার ডা: মো. ফরিদুজ্জামান খান এক প্রশ্নের জবাবে বলেন-এটা নেহায়েতই প্রতারণা। মেডিক্যাল সাইন্সে এমন ধরনের কোন গ্যারান্টির কথা কোথও উল্লেখ নাই। ভিত্তিহীন ও অবৈজ্ঞানিক কথা মেডিক্যাল সায়েন্স বলে না। এসব চটকদার বিজ্ঞাপনে প্রলুব্ধ হয়ে  আর্থিক ভারে ক্ষতিগ্রস্থ হওয়াসহ রোগের প্রকোপ বেড়ে যাওযার পাশাপাশি মারাত্বক ক্ষতির সম্ভবনার আশঙ্কা এবং প্রতারিত হচ্ছে রোগীরা।
বিজ্ঞাপনের গায়ে দেয়া মোবাইল নাম্বারে যোগাযোগ করা হলে অপর প্রান্ত থেকে ডা. জহির পরিচয়ে কথা বলেন। পরবর্তীতে সাংবাদিক পরিচয়ে ২৪ ঘন্টায় ফলাফলের বিষয়ে জানতে চাইলে মূহুর্তের ভিতরে পরিচয় পরিবর্তন করে নিজেকে রিসিভশনের লোক বলে দাবী করেন এবং নাম বলেন রাসেল। অফিসে গিয়ে কথা বলার জন্য এ প্রতিবেদককে অনুরোধ জানায়। এব্যাপাবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এই সব প্রতারণামূলক প্রতিষ্ঠানের বিরুদ্ধে দ্রুত শান্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবী সচেতন মহলের।

ফেসবুক মন্তব্য