ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৪, ২০১৮

Mountain View



এবার ধর্ষণের শিকার দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী

Print Friendly, PDF & Email
টাঙ্গাইল বার্তা ডেস্ক: আবারো ধর্ষণের ঘটনা ঘটেছে ভারতের রাজধানী নয়াদিল্লিতে। ধর্ষিতা দিল্লি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। ১৯ বছরের ওই ছাত্রীকে উপর্যুপরি ধর্ষণ করেই ক্ষান্ত হয়নি অভিযুক্ত। মোবাইলে এই পাশবিক নির্যাতনের ভিডিও তুলেছে ধর্ষক।

ধর্ষিতার দাবি, ওই ভিডিওটি ফেসবুকে আপলোড করা হবে এমন ধমকি দিয়ে তাঁর কাছ থেকে টাকা আদায়ও করেছে ওই যুবক। একদিকে শ্লীলতাহানির লজ্জা, অন্যদিকে ব্ল্যাকমেলের চাপে মানুষিকভাবে বিপর্যস্ত মেয়েটি শেষমেশ পুলিশের কাছে অভিযোগ দায়ের করে।
পুলিশ সূত্রে জানা গেছে, ওই মেয়েটি এবং অভিযুক্ত ২১ বছরের যুবক, দুজনে মসজিদমঠ এলাকার বাসিন্দা। মেয়েটি ক্লাস টেনে পড়ার সময় থেকেই যুবকটিকে চেনে। ধর্ষিতা এখন দিল্লি বিশ্ববিদ্যালয়ের আওতায় থাকা একটি কলেজের প্রথম বর্ষের ছাত্রী। আর ধর্ষণকারী যুবক বেকার।
এদিকে মেয়েটি জানিয়েছে, বছর খানেক আগে মিথ্যার আশ্রয় নিয়ে ওই যুবক তাঁকে ধর্ষণ করে। ঘটনাটির ভিডিও তুলে রাখে সে। পরে সেই ভিডিওটি মেয়েটিকে দেখিয়ে প্রয়োজন পড়লেই মেয়েটিকে ব্ল্যাকমেল করে টাকা আদায় করত ওই যুবক। ক্রমশ টাকার চাহিদা বাড়ছিল ধর্ষকের। এই ধকল সহ্য করতে না পেরে শেষমেশ মেয়েটি সব কথা তাঁর পরিবারকে জানায়। এবং পুলিশে অভিযোগ করেন। পুলিশ যুবকটিকে গ্রেপ্তার করেছে।

ফেসবুক মন্তব্য