ঢাকা শনিবার, নভেম্বর ১৭, ২০১৮

Mountain View



যথাযোগ্য মর্যাদায় ঘাটাইলে ৪৩ তম বিজয় দিবস উদযাপন ও আলোচনাসভা

Print Friendly, PDF & Email

মোঃ আরিফ খান, ঘাটাইল (টাঙ্গাইল) সংবাদদাতাঃ গতকাল সোমবার ঘাটাইল উপজেলায় মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে। রাত ১২.০১ মিনিটে টাঙ্গাইল-৩ ঘাটাইল আসনের মাননীয় সাংসদ আমানুর রহমান খান রানা এর নেতৃত্বে উপজেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আ’লীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা শহীদ মিনারে পুষ্পকস্তবক অর্পন করেন।

পুষ্পকস্তবক অর্পন শেষে শহীদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। এর পর সকালে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তপোধ্বনির মাধ্যমে বিজয়ের কার্যক্রম শুরু হয়। সকাল থেকেই বিভিন্ন স্কুল কলেজের ছেলে মেয়েরা শহীদ মিনারে পুষ্পকস্তবক অপর্ণ করেন এবং বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। সরকারী , বেসরকারি ও স্বায়িত্বশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, বিজয় দিব উপলক্ষ্যে অনুষ্ঠিত হয়। পরবর্তীতে সকাল দশটায় ঘাটাইল জিবিজি কলেজ মাঠ প্রাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে আলেচনা সভা ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন টাঙ্গাইল-৩ ঘাটাইল আসনের সাংসদ আমানুর রহমান খান রানা, বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান সামু, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিআরডিবির চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আজমল হোসেন, জিবিজি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামসুল আলম মণি, মুক্তিযোদ্ধা কমান্ডা হাবিবুর রহমান খান, সাবেক পৌর মেয়র হাসান আলী, ৩নং জামুরিয়া মডেল ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম খান হেস্টিংস, আ’লীগ নেতা মাসুদর রহমান আজাদ, বিশিষ্ট মুক্তিযোদ্ধা মকবুল হোসেন প্রমুখ। উপজেলা চত্বরে সন্ধ্যা ৬ ঘটিকার সময় উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফেসবুক মন্তব্য