ঢাকা শুক্রবার, মে ২৪, ২০১৯

Mountain View



টাঙ্গাইলে মেধাবী কলেজ ছাত্রী স্বর্ণা হত্যাকাণ্ডে : প্রেমিকের নামে মামলা

Print Friendly, PDF & Email
মুহা.জোবায়েদ মল্লিক বুলবুল: টাঙ্গাইল শহরের কাগমারার বাসিন্দা ও মেজর জেনারেল(অব.) মাহমুদুল হাসান আদর্শ মহাবিদ্যালয়ের মেধাবী ছাত্রী ইসমতারা জাহান স্বর্ণা(১৬)র নিহত হওয়ার ঘটনায় কথিত প্রেমিক ও তার বাবা-মাকে অভিযুক্ত করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকালে স্বর্ণার মা বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় ওই মামলা দায়ের করেন। হত্যার সঙ্গে জড়িত কাউকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি।

মামলা সূত্রে জানা যায়, গত ১৮ জুন মঙ্গলবার বিকালে ঘাতক প্রেমিক লিমন স্বর্ণাকে ফোন করে তাদের আকুর টাকুর পাড়াস্থ বাসায় নিয়ে যায়। লিমনসহ তার পিতা হাবিবুর রহমান ও মাতা লিপি আক্তার বড় পুকুরের পানিতে চুবিয়ে স্বর্ণাকে খুন করে তাদের ফোনে জানায়, স্বর্ণা অসুস্থ্য হয়েছে এবং তাকে হাসপাতালে নেয়া হয়েছে। স্বর্ণার মা ও পরিবারের লোকজন দ্রুত হাসপাতালের জরুরি বিভাগে গিয়ে দেখতে পান তাদের মেয়ে ইসমতারা জাহান স্বর্ণার লাশ পড়ে রয়েছে। সেখানে লিমন বা তার মেয়ের অসুস্থতার সংবাদ দেয়া তার পিতা হাবিবুর রহমান ও মাতা লিপি আক্তারকে হাসপাতালে পাওয়া যায়নি। স্বর্ণার মৃতদেহ ফেলে তারা পালিয়ে যায়। হত্যা মামলা দায়ের হলেও এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। এদিকে, হত্যা মামলা দায়ের করার পর থেকে স্বর্ণার পরিবারকে বিভিন্ন মহল থেকে মামলা তুলে নিতে চাপ দেয়া হচ্ছে। তারা আতংকে রয়েছেন বলে বাদী অভিযোগ করেন।
 
টাঙ্গাইল মডেল থানার এসআই আসাদুজ্জামান জানান, অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। বিভিন্ন এলাকায় এরই মধ্যে অভিযান চালিয়েছেন বলেও জানান তিনি।

ফেসবুক মন্তব্য