ঢাকা শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮

Mountain View



মধুপুরে বিএনপি’র বর্ধিত সভায় হাতাহাতি

Print Friendly, PDF & Email
শেখ মুহাম্মদ সবুজ, মধুপুর: গত রোববার মধুপুর উপজেলা বিএনপি’র বর্ধিত সভায়  হাতাহাতির ঘটনা ঘটেছে। বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ফকির মাহবুব আনাম স্বপনের মধুপুর মোটেরবাজারের  বাড়িতে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে শুরু হওয়া ওই বর্ধিত সভা শেষ হয় রাত ১১টা নাগাদ।

উপজেলা বিএনপি’র সভাপতি জাকির হোসেন সরকারের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফকির মাহবুব আনাম স্বপন।

সভায় চলমান রাজনৈতিক পরিস্থিতি ও করণীয় বিষয়ে আলোচনার এক পর্যায়ে গত ৩০’মে বিএনপি’র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকী পালন কর্মসূচির বিতর্ক নিয়ে এ হাতাহাতির ঘটনা ঘটেছে বলে বর্ধিত সভায় অংশ গ্রহণকারী একাধিক নেতাকমী টাঙ্গাইল বার্তাকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

নাম প্রকাশ না করার শর্তে জনৈক যুবদল নেতা জানান, গত ৩০ মে প্রেসিডেন্ট জিয়ার শাহাদৎ বার্ষিকীতে  কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী উপজেলার ৬টি ইউনিয়ন ও উপজেলা সদরে  ১টি সহ মোট ৭টি স্পটে কর্মসূচি পালন হওয়ার কথা ছিল। কিন্তু গোলাবাড়ি ইউনিয়নের ২টি স্পটে পাল্টাপাল্টি কর্মসূচি পালিত হয়। এ বিষয়টি নিয়ে বর্ধিত সভায় মুরাদুজ্জামান ডিসকো বক্তব্য দিতে গেলে উত্তেজনার সৃষ্টি হয়। পৌরসভার প্যানেল মেয়র মেহেদি হাসান মিনজু ডিসকোর বক্তব্য থামাতে সভাপতির দৃষ্টি আকর্ষণ করে ব্যর্থ হলে উত্তেজনা হাতাহাতিতে রূপ নেয়। পরে ওই বর্ধিত সভা রাত ১১টা পর্যন্ত স্থায়ী হয়।

এ বিষয়ে উপজেলা বিএনপি’র সভাপতি জাকির হোসেন সরকার বলেন,“বর্ধিত সভায় বক্তব্য নিয়ে উত্তেজনা ছিল কিন্তু কোন হাতাহাতির ঘটনা ঘটেনি।”

ফেসবুক মন্তব্য