ঢাকা বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮

Mountain View



জিয়া খানের সুইসাইড নোট উদ্ধার

Print Friendly, PDF & Email
বিনোদন ডেস্ক: বলিউডের উঠতি নায়িকা জিয়া খানের সুইসাইড নোট পাওয়া গেছে বলে জানিয়েছেন তার মা রাবিয়া খান। গত চার জুন জিয়া তার মুম্বাইয়ের জুহু বিচ সংলগ্ন বাসায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
 
জিয়ার মা অভিনেত্রী রাবিয়া খান মেয়ের ব্যক্তিগত জিনিসপত্র ঘাঁটাঘাঁটি করার সময় সুইসাইট নোটটি খুঁজে পান বলে সাংবাদিকদের জানান। একই সঙ্গে তিনি প্রথম শ্রেণীর এক সংবাদপত্রে দেয়া জিয়ার একটি সাক্ষাৎকারও খুঁজে পান।

রাবেয়া খান দাবি করেন, বলিউডর ছবি পাড়ায় কাজ না পাওয়ার হতাশা থেকে নয়, প্রেমঘটিত কারণেই জিয়া আত্মহত্যার মতো কঠিন সিদ্ধান্ত নিয়েছে। পত্রিকার সাক্ষাৎকারটি থেকে এমনটিই নাকি আবিষ্কার করেছেন তিনি।

কিংবদন্তি অভিনেতা অমিতাভের বিপরীতে ২০০৭ সালে রাম গোপাল ভর্মার ‘নিঃশব্দ’ ছবি দিয়ে বলিউডে অভিষেক ঘটে জিয়ার। ছবিটি তেমন একটা সাফল্য না পেলেও আত্মবিশ্বাস, ব্যক্তিত্ব ও আবেদনময়ীতার জন্য আলোচনায় উঠে আসেন তিনি। এমন কি ‘নিঃশব্দ’ ছবির জন্য শুরুতেই সেরা ডেবুটেন্ট হিসেবে ফিল্মফেয়ার নমিনেশনও মেলে ২৫ বছর বয়সী এই নবীন অভিনেত্রীর।

তবে জিয়ার জীবনে সবচেয়ে সেরা কাজ মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সঙ্গে ‘গজনি’ ছবিতে। ছবিটি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে। এর পরেই জিয়াকে নিয়ে আলোচনা ছড়িয়ে ইন্ডাস্ট্রিতে।

ফেসবুক মন্তব্য