ঢাকা রবিবার, নভেম্বর ১৮, ২০১৮

Mountain View



গোপালপুরে মেঠোপথের উদ্যোগে সম্মাননা প্রদান ও মতবিনিময় সভা

Print Friendly, PDF & Email
কে.এম মিঠু, গোপালপুর: টাঙ্গাইলের গোপালপুরের ঐতিহ্যবাহি সাংস্কৃতিক সংগঠন মেঠোপথ’র উদ্যোগে উপজেলা চেয়ারম্যানকে সম্মাননা প্রদান এবং সংগঠনটির কর্মকর্তা ও ক্ষুদে শিক্ষার্থীদের সাথে তার মতবিনিময় আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়।
স্থানীয় সূতী ভিএম পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে সকাল ১১টায় অনুষ্ঠিত সম্মাননা প্রদান ও আলোচনা সভায় সংগঠনের সভাপতি অটল শরিয়ত উল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত আলোকিত গোপালপুরের স্বপ্নদ্রষ্টা ও গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইউনুছ ইসলাম তালুকদার ঠাণ্ডু।
উন্মুক্ত আলোচনায় সভায় অংশ গ্রহন করেন অধ্যাপক বাণীতোষ চক্রবর্তী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফ, কবি আব্দুছ ছাত্তার পলাশী, পৌর কাউন্সিলর মুহাম্মদ সাইফুল ইসলাম, খন্দকার শাজাহান, এনামুল হক চৌধুরী হিমেল, সুশাসনের জন্য নাগরিক (সুজন) গোপালপুর পৌর শাখার সম্পাদক মো. মাহবুব রেজা সরকার আতিক, শাহানুর আহমেদ সোহাগ, শামীম হোসেন রতন প্রমূখ। পরে সংগঠনটির কর্মকর্তা ও ক্ষুদে শিক্ষার্থীরা ইউনুছ ইসলাম তালুকদার ঠাণ্ডুর হাতে তার সম্মাননা ক্রেস্ট তুলে দেন।
এ সময় উপজেলা চেয়ারম্যান নিয়মিত সাংস্কৃতিক চর্চা করতে সংগঠনের সকলকে আহ্বান জানিয়ে বলেন, শিক্ষা সাংস্কৃতিক চর্চায় তার সহযোগিতা অব্যাহত থাকবে এবং আলোকিত গোপালপুর গঠনে সবাইকে দল মত ভূলে গিয়ে কাধে কাধ মিলিয়ে কাজ করতে হবে।

ফেসবুক মন্তব্য