ঢাকা রবিবার, নভেম্বর ১৮, ২০১৮

Mountain View



সখীপুরে কর্মচারী খুন করে স্বর্ণ লুটের নাটক; আড়াই মাস পর সেই জুয়েলারির মালিক ২দিনের রিমান্ডে

Print Friendly, PDF & Email

আমানত হোসাইন মাসুম, সখীপুর সংবাদদাতা: টাঙ্গাইলের সখীপুরে নিজের জুয়েলারি দোকানের কর্মচারীকে খুন করে স্বর্ণালঙ্কার লুটের ঘটনা সাজিয়ে ডাকাতি মামলা করার সেই জুয়েলারির মালিক গোবিন্দ কর্মকারকে দুই দিনের রিমান্ডে এনেছেন পুলিশ। খুন হওয়ার দুই মাস ১৭ দিন পর সোমবার রাতে পুলিশ সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে টাঙ্গাইলের বিচারিক আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত: গত ৩০ সেপ্টেম্বর রাতে সখীপুর বাজার কেন্দ্রীয় মসজিদ সড়কে শ্রী কৃষ্ণ জুয়েলারি ওয়ার্কসপের কর্মচারী অজিত সরকারকে (৩২) খুন করে ১০০ ভরি সোনা, এক হাজার ভরি রুপাসহ ৬০ লাখ টাকার মালামাল লুটের নাটক সাজিয়ে ১ অক্টোবর রাতে অজ্ঞাত ডাকাতদের আসামি করে ওই জুয়েলারির মালিক গোবিন্দ কর্মকার বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেন।

সখীপুর থানার এসআই (উপ-পরিদর্শক) ও মামলার তদন্তকারী কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, আটক হওয়া কর্মচারীদের দেওয়া তথ্য মোতাবেক খুনের পাঁচদিন পর মামলার বাদী গোবিন্দ কর্মকারের বাড়ি থেকে লুট হওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার হলে ডাকাত নাটকের অবসান ঘটে। মামলার বাদী জুয়েলারির মালিক গোবিন্দ ও তার ছোট ভাই শিবু কর্মকার খুনের ঘটনায় ফেঁসে যান। খুনের মামলায় আটক হওয়া কর্মচারীদের খালাস দিয়ে ওই দুই ভাইকে গ্রেফতার করে টাঙ্গাইল জেল হাজতে পাঠানো হয়।

নিহত অজিত সরকারের পিতা বিশ্বনাথ সরকার অভিযোগ করে বলেন, পুলিশ আমার ছেলের খুনের মামলার বাদী হওয়ায় ন্যায় বিচার নিয়ে সংশয়ে আছি।

সখীপুর থানার ওসি মোখলেছুর রহমান টাঙ্গাইল বার্তাকে জানান, আইনি প্রক্রিয়া সারতে একটু বেশি দেরি হয়েছে। আশা করি রিমান্ড শেষে খুব শিগগিরই খুনের প্রকৃত রহস্য জানা যাবে।

ফেসবুক মন্তব্য