ঢাকা বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮

Mountain View



টাঙ্গাইলে ভাংচুর-অগ্নিসংযোগ, যানচলাচল বন্ধ

Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট : আঠারো দলীয় ডাকা টানা ৭২ ঘন্টার অবরোধের দ্বিতীয় দিনে টাঙ্গাইলে পিকেটিং, ভাংচুর ও অগ্নিসংযোগ করে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়ক অবরোধ করে রেখেছে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দল।

আজ সকালে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কের ইব্রাহীমাবাদ বাইপাস ও রেল লাইনের উপর টায়ারে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে অবরোধকারীরা।

এছাড়াও টাঙ্গাইল সদর নগরজলফৈই, নতুন বাসস্ট্যান্ড ও করটিয়া বাইপাসের উপর অগ্নিসংযোগ করে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে।

অপরদিকে মির্জাপুর ও সখীপুর উপজেলা বিএনপি কর্মীরা মহাসড়কের সোহাগপাড়া এবং গোড়াই বাইপাসের উপর অগ্নিসংযোগ করে অবরোধ সৃষ্টি করেছে। এসময় অবরোধকারীরা পিকেটিং করে ২০/২৫টি সিএনজি ও অটোরিক্সা ভাংচুর করে। এর কারনে ঢাকার সাথে উত্তরবঙ্গ ও ময়মনসিংহসহ ২০জেলার যানচলাচল বন্ধ রয়েছে।

এদিকে বঙ্গবন্ধু সেতু-ঢাকা রেল সংযোগ সড়কের টাঙ্গাইলের চারটি রেল ক্রসিংয়ের উপর রাতে অগ্নিসংযোগ করে অবরোধকারীরা।

খবর পেয়ে টাঙ্গাইলে অবস্থানরত জিআরপি থানার রেল পুলিশ আগুন নিভিয়ে দিয়ে রেল চলাচল স্বাভাবিক করেন। তবে জেলার উপজেলা ও সদরে সিএনজি, রিক্সা ও অটোরিক্সা চলাচল স্বাভাবিক রয়েছে। ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দূরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। টাঙ্গাইল বাসস্ট্যান্ড থেকে কোথাও কোন বাস ছেড়ে যায়নি। ট্রেন চলাচল স্বাভাবিক থাকায় ঘারিন্দা রেল ষ্ট্রেশনে যাত্রীদের উপচে পরা ভিড় রয়েছে।

সকাল সাড়ে ১০টায় জেলা বিএনপির সভাপতি ও চেয়ারপারসনের উপদেষ্টা এডভোকেট আহমেদ আযম খান ও সাধারণ সম্পাদক শামসুল আলম তোফার নেতৃত্বে ১৮ দলের নেতাকর্মীদের বিক্ষোভ মিছিল করেছে।

ফেসবুক মন্তব্য