ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮

Mountain View



এসএ টিভিতে প্রসুণের ‘প্রহর’

Print Friendly, PDF & Email

বিনোদন প্রতিবেদক : মানুষের অন্তরেই বাস করে তার বিবেক। তাহলে মানুষ অন্যায়, অবিচার, মিথ্যাচার করে কেন? এই প্রশ্নের উত্তরের খোঁজে সব সময় নিজেকে নিবিষ্ট রাখে রেহান।

দীর্ঘদিন আগে বন্ধুদের সঙ্গে নির্জন স্থানে বেড়াতে গিয়ে খুন হয় রেহান। সেই সময় বন্ধুরা তার লাশ মাটি চাপা দিয়ে রাখে। একসময় রেহানের অতৃপ্ত আত্মার পূণঃ জাগরণ ঘটে। খুঁজে ফেরে তার অস্তিত্ব।
একদিন সেই নির্জন স্থানে বেড়াতে যায় ছয় বন্ধু দানিয়াল, রায়না, তারেক, নিশা, মাহিন ও ডলার। তাদের আগমনের পর ঘটতে থাকে গা ছমছমে নানা ঘটনা।

অসাধারণ এমন একটি কাল্পনিক গল্পের মাঝে সত্যের সন্ধান খুঁজে ফেরে ‘প্রহর’। বিগ বাজেট, সুপার ইম্পোজ আর আধুনিক যন্ত্রপাতির সর্বোচ্চ ব্যবহারে ‘প্রহর’ মুগ্ধ করবে দর্শকদেরও। এমনটাই আশা করছেন নাটকটির পরিচালক রিয়াজুল রিজুর।

প্রযোজনা প্রতিষ্ঠান কারুকাজ’র এক ঘন্টার নাটকটি প্রচারিত হবে ২২ জানুয়ারী রাত ৮ টায় এসএটিভি’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকীর বিশেষ অনুষ্ঠানমালায়। অয়ন চৌধুরীর রচনায় রিয়াজুল রিজু’র চিত্রনাট্য ও পরিচালনায়  নাটকটিতে অভিনয় করেছেন, শতাব্দী ওয়াদুদ, সাব্বির আহমেদ, প্রসুণ আজাদ, ইমতু, তুর্জ, সৌমি, রেজা প্রমূখ।

ফেসবুক মন্তব্য