ঢাকা মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

Mountain View



গোপালপুরে সড়ক দুর্ঘটনায় শ্রমিক নেতা নিহত, গোপালপুর-ঢাকা-ভায়া টাঙ্গাইল সড়কে সকলপ্রকার যানবাহন বন্ধ ঘোষণা

Print Friendly, PDF & Email

কে.এম মিঠু, গোপালপুর সংবাদদাতা : গোপালপুর এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ৫ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাতটার সময় মির্জাপুর উপজেলার কদিমদল্যা নামক স্থানে প্রাইভেটকার ও মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম আব্দুল কাদের ড্রাইভার (৫৫). । তিনি গোপালপুর বাসস্ট্যান্ড সংলগ্ন ভূঞারচক গ্রামের বাসিন্দা। নিহত আব্দুল কাদের ড্রাইভার গোপালপুর টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের গোপালপুর শাখার যুগ্ম সম্পাদক।

টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ জানান, সকালে টাঙ্গাইল থেকে একটি প্রাইভেটকার নিয়ে আব্দুল কাদের ও তার চার সহযোগী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন তার মেয়ের জামাইকে দেখার জন্য। কদিমধল্যা নামক স্থানে এলে বিপরীত দিক থেকে আসা একটি মালভর্তি ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে কারটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই তিনি নিহত হন। আহত হন চার সহযাত্রী।

এদের মধ্যে গৌতম ও লিটনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা যায়। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। আহতদের উদ্ধারের পর টাঙ্গাইল সদর ও মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় গোপালপুর মিনিবাস মালিক শ্রমিক সমিতি গভীরভাবে শোক প্রকাশ করেছে। এবং আজ সারাদিন গোপালপুর-ঢাকা-ভায়া টাঙ্গাইল রুটের সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ ঘোষণা করেছে।

এদিকে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রকিবুল হক ছানা আব্দুল কাদের মুত্যৃতে গভীর শোক প্রকাশ করে নিহতের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমব্যদনা জ্ঞাপন করেছেন।

ফেসবুক মন্তব্য